Flight Fight

‘হুমকি দেওয়ার সাহস কী করে হল?’ কন্যাকে ধমক দেওয়ায় পাল্টা বাবার, বিমানের অন্দরে ধুন্ধুমার

ভাইরাল ওই ২৭ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক মহিলা নাবালিকাকে ধমকালে তার বাবা উঠে প্রতিবাদ করেন। তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমার মেয়েকে হুমকি দেওয়ার সাহস কী ভাবে হল আপনার?’’

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৮:৫৪
Share:

দুই পক্ষের বাগ্‌বিতণ্ডার মুহূর্ত। ছবি: টুইটার।

বিমানে এক নাবালিকার ‘চিৎকারে’ বিরক্ত হয়ে ধমকেছিলেন সহযাত্রী! আপত্তি জানিয়েছিলেন নাবালিকার বাবা-মা। আর তা নিয়েই ধুন্ধুমার বাধল বিমান সংস্থা ভিস্তারার মুম্বই থেকে দেহরাদূনগামী এক বিমানের অন্দরে। দুই যাত্রীর উত্তপ্ত তর্ক-বিতর্কের একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর ঘটনা ব্যাখ্যা করে একটি বিবৃতি জারি করেছে বিমান সংস্থা।

Advertisement

২৫ জুনের ওই ঘটনার প্রেক্ষিতে বিমান সংস্থা বিবৃতিতে জানিয়েছে, “এক যাত্রী তাঁর পিছনের সারিতে বসা এক নাবালিকার আচরণে বিরক্ত হন। ওই যাত্রী নাবালিকার আচরণ নিয়ে প্রশ্ন তোলেন। নাবালিকার মা-বাবা আপত্তি তোলার পর দু’পক্ষের বাগ্‌বিতণ্ডা শুরু হয়। ভিস্তারার বিমানকর্মীদের হস্তক্ষেপে বিষয়টি মিটে যায়। বাকি যাত্রা পথে আর কোনও অশান্তি হয়নি।”

ভাইরাল ওই ২৭ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক মহিলা ওই নাবালিকাকে ধমকালে তার বাবা উঠে প্রতিবাদ করেন। ওই নাবালিকার বাবাকে বলতে শোনা যায়, ‘‘আমার মেয়েকে হুমকি দেওয়ার সাহস কী ভাবে হল আপনার?’’ এর পর বিমানকর্মীদের মধ্যস্থতায় বিষয়টি মিটে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন