Relationship

গায়ে শুধু দু’খণ্ড কাপড়, স্বামীর প্রেমিকাকে ওই অবস্থাতেই তাড়া করলেন স্ত্রী, ধরা পড়ল ভিডিয়ো

ভিডিয়ো ফুটেজে দেখা যায়, বাড়ির বারান্দায় দাঁড়িয়ে থাকা স্বামীর সঙ্গে চিৎকার করছেন স্ত্রী। তাঁর নজর বাঁচিয়ে বারান্দার বাইরের কার্নিশে প্রায় অর্ধ নগ্ন অবস্থায় লুকনোর চেষ্টা করছেন এক তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:০২
Share:

অনেকেই ঘটনাটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে।

স্বামীর প্রেমিকাকে প্রায় অর্ধনগ্ন অবস্থাতেই তাড়া করলেন স্ত্রী। রাস্তা দিয়ে দু’জনের ছুটে যাওয়ার সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছিলেন স্থানীয় কোনও বাসিন্দা। ভিডিয়ো ফুটেজটি সম্প্রতি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে।

Advertisement

ঘটনাটি ঘটেছে আফ্রিকার কোনও এক দেশে। স্ত্রী বাড়িতে না থাকায় প্রেমিকাকে ডেকে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাচ্ছিলেন স্বামী। কিন্তু অসময়ে হঠাৎই ফিরে আসেন স্ত্রী। তার পরেই নাটকের সূত্রপাত।

ভিডিয়ো ফুটেজে দেখা যায়, বাড়ির বারান্দায় দাঁড়িয়ে থাকা স্বামীর সঙ্গে চিৎকার করছেন স্ত্রী। অন্য দিকে, তাঁর নজর বাঁচিয়ে বারান্দার বাইরের কার্নিশে প্রায় অর্ধ নগ্ন অবস্থায় লুকনোর চেষ্টা করছেন এক তরুণী। তাঁর পরনে শুধুই অন্তর্বাসের দু’খণ্ড কাপড়। বিপজ্জনক ভাবেই ওই অবস্থায় কার্নিশে কোনও মতে দাঁড়িয়ে তিনি অপেক্ষা করছেন ঝগড়া থামার। যাতে তিনি ওই বিপজ্জনক অবস্থা থেকে নিষ্কৃতি পান।

Advertisement

কিছু ক্ষণ পরেই ঝগড়া থামে। বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখা যায় কর্ত্রীকে। বারান্দায় দাঁড়িয়ে থাকা যুবককে দেখা যায় উদ্বিগ্ন ভাবে প্রেমিকাকে খুঁজতে। তাঁকে দেখতে পেয়েই দ্রুত উপরে উঠে আসতে বলেন তিনি। এর পর যা হয়, তার ভিডিয়ো ফুটেজ ধরা পড়েছে বাড়ির সামনেই দাঁড়িয়ে থাকা এক স্থানীয় বাসিন্দার ক্যামেরায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে নিজের পোশাক পরিচ্ছদ কোনও মতো গুটিয়ে অতি সন্তর্পণে অন্তর্বাস পরেই বাড়ি থেকে বেরোচ্ছেন তরুণী। তাঁকে দেখে চেঁচিয়ে উঠে এক বালক। যা শুনে ছুটে আসেন বাড়ি থেকে খুব দূরে না পৌঁছনো কর্ত্রী। স্বামীর প্রেমিকাকে দেখে তাড়া করেন তিনি। অন্য দিকে, তাড়া খেয়ে পোশাক হাতে নিয়ে প্রাণপণ দৌড়ন তরুণী।

ঘটনাটির ভিডিয়ো টুইটারে পোস্ট করা হয়েছে একাধিক অ্যাকাউন্ট থেকে। বেশ কয়েকটি ভিডিয়ো ইতিমধ্যে ২০-৩০ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। দর্শকেরা কেউ কেউ অবশ্য বলেছেন, গোটা ঘটনাটিই আসলে সাজানো। তবে অনেকেই ভিডিয়োটি দেখে তাঁদের এ ধরনের ব্যক্তিগত অভিজ্ঞতা এবং যন্ত্রণার কথাও বলেছেন। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন