Spider Video

খাবারের প্লেটে মাকড়সা! ভয়ে কেঁদে ফেললেন মহিলা, তার পরই ভুল ভাঙল, কী হল?

অনেকের কাছেই মাকড়সা ভয়ের বিষয়। তা ছাড়া, এই কীট বিষাক্তও বটে। খাবারের প্লেটে মাকড়সা দেখলে স্বাভাবিক ভাবেই যে কেউ আঁতকে উঠবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৬:১৮
Share:

খাবারের প্লেটে মাকড়সা দেখে আঁতকে উঠলেন মহিলা। ছবি ইনস্টাগ্রাম।

প্লেটে খাবার নিয়ে খেতে বসেছিলেন। প্লেটে রাখা ছিল সাদা ভাত। তার উপরে রাখা ছিল চামচ। সবে খেতে যাবেন, আচমকা চেঁচিয়ে উঠলেন এক মহিলা। দেখলেন, তাঁর চামচে রয়েছে ছোট্ট মাকড়সা। ব্যস! দেখা মাত্রই আতঙ্কে চিৎকার শুরু করেন ওই মহিলা। শুধু তাই নয়, মাকড়সা দেখে ভয় পেয়ে কেঁদেও ফেললেন।

Advertisement

অনেকের কাছেই মাকড়সা ভয়ের বিষয়। তা ছাড়া, এই কীট বিষাক্তও বটে।খাবারের প্লেটে মাকড়সা দেখলে স্বাভাবিক ভাবেই যে কেউ আঁতকে উঠবেন। সেই দিক থেকে ওই মহিলার ভয় পাওয়াটাও স্বাভাবিক। কিন্তু আসল বিষয়টি জানলে হাসিরও উদ্রেক হতে পারে।

আসলে মহিলার খাবারের প্লেটে যে চামচ রাখা ছিল, তাতে মাকড়সা ছিল না। যে ঘরে বসে খাচ্ছিলেন মহিলা, সেখানে ছাদে একটি আলো লাগানো ছিল। যেটি দেখতে অনেকটা মাকড়সার মতো। আলোর সেই প্রতিফলন পড়েছে চামচে। আর তা দেখেই ওই মহিলা ভেবেছেন যে, তাঁর চামচে মাকড়সা রয়েছে। আসল ব্যাপারটি জানার পর অনেকেই হেসে খুন হয়েছেন।

Advertisement

এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কোথাকার ঘটনা এটি, তা-ও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন