Viral Tea Maggi

অখাদ্য চা নুডুলস্! কোন পাপের শাস্তি দিতে খাওয়ানো যায়? জানতে চান খাদ্যপ্রেমীরা

একটি ভাইরাল হাওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে ফুটন্ত চায়ের মধ্যে ডুবিয়ে দেওয়া হচ্ছে নুডুলস। এখানেই শেষ হচ্ছে না।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৫
Share:

নুডলস নিয়ে পরীক্ষা নিরীক্ষার শেষ নেই। দু'মিনিটে তৈরি হওয়ার সহজ সরল নুডুলসকে আকছার নানা অনুষঙ্গে নিজেদের মতো জটিল বানিয়ে নিই আমরা। সেই প্রক্রিয়ায় কখনও নুডলসের ভিতরে মেশে আইসক্রিম, ওরিও বিস্কিট তো কখনও কোলা-পেপসি জাতীয় নরম পানীয়। আবার নুডুলসে দই মিশিয়ে অন্য ধরনের রেসিপি তৈরি করারও চেষ্টা করেছেন কেউ কেউ। তবে এই রেসিপি সেই সমস্ত বিদঘুটে পরীক্ষা পিছনে ফেলে দিয়েছে।

Advertisement

একটি ভাইরাল হাওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে ফুটন্ত চায়ের মধ্যে ডুবিয়ে দেওয়া হচ্ছে নুডুলস। এখানেই শেষ হচ্ছে না। নুডলস দিয়ে চা ফুটে যাওয়ার পর একে একে তার ভিতরে দেওয়া হচ্ছে কাঁচা ডিম এবং তার পর নুডুলসের সঙ্গে থাকা মশলা।

ভিডিয়োয় দেখা যায় এর পরে যে জিনিসটি তৈরি হয় সেটিকে একটি কাচের বাটিতে পরিবেশন করছেন রাঁধুনি। উপচে পড়া চা ভর্তি বাটির ভিতর থেকে নুডুলস তুলে দেখাচ্ছেনও তিনি।

Advertisement

ভিডিয়ো টি দেখতে দেখতে অনেকেরই বমন ইচ্ছা হয়েছে বলে অভিযোগ করেছেন দর্শকেরা। বাকিরা বিরক্ত হয়ে জানিয়েছেন এমন খাবারের সঙ্গে রাস্তার ময়লা বা বর্জ্যে কোনও ফারাক নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন