Viral

Viral: বাইরে থেকে জানলা ধরে ঝুলে কেরামতি যুবতীর, দুর্ঘটনার কবলে পড়ল গাড়ি

পারওয়ানু-সিমলা জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

সিমলা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৬:৫৯
Share:

দ্রুত গতিতে গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারান ওই গাড়ির চালক। ছবি: টুইটার।

নেটমাধ্যমে ভাইরাল হওয়ার লক্ষ্য নিয়ে অনেক যুবক-যুবতীকেই রাস্তার মধ্যে দু’চাকা-চারচাকা নিয়ে ভয়ানক সব কেরামতি প্রদর্শন করতে দেখা যায়। যদিও ভারতের রাস্তায় এই কেরামতি দেখানো বেআইনি। আর এরকম কেরামতি দেখাতে গিয়েই ভয়ানক দুর্ঘটনার কবলে পড়লেন এক যুবতী। পারওয়ানু-সিমলা জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাতীয় সড়কের উপর দিয়ে দ্রুত গতিতে ছুটিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল একটি চার চাকার গাড়ি। আর সেই গাড়ির বাইরে জানলা ধরে ঝুলে কেরামতি দেখাচ্ছিলেন ওই মহিলা। দ্রুত গতিতে গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারান ওই গাড়ির চালক। গাড়ি গিয়ে ধাক্কা মারে রাস্তার মধ্যে থাকা ডিভাইডারে। তার পরেই অন্য দিকে ছিটকে যায়। রাস্তার অন্য দিকে ছিটকে গিয়ে ফের একটি গাড়িতে ধাক্কা মারে ওই গাড়িটি।

রাস্তায় থাকা অন্যান্য গাড়ির আরোহীরা তাঁদের সাহায্যের জন্য এগিয়ে এলে গাড়িতে থাকা আরোহীরা এবং কেরামতি দেখানো ওই যুবতী ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে আবার তাঁরা গাড়িটি উদ্ধারের জন্য এলে পুলিশ তাঁদের গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ির ভিতরে দু’জন যুবক ছিলেন এবং ওই যুবতী বাইরে থেকে কেরামতি দেখাচ্ছিলেন। পুলিশ তাঁদের তিন জনের বিরুদ্ধেই মামলা দায়ের করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন