Viral

দাঁড়িয়ে থাকা অটোয় সজোরে ধাক্কা মারল গাড়ি, দুর্ঘটনার মধ্যে পড়েও যে ভাবে বাঁচলেন মহিলা

ভিডিয়োটি দেখে শিউরে উঠেছেন অনেকেই। দুর্ঘটনায় গুরুতর ভাবে জখম হতে পারতেন ওই মহিলা। কিংবা প্রাণহানিও ঘটতে পারত। ভিডিয়োটি টুইট করেছেন আইপিএস অফিসার ভিসি সজ্জনর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩০
Share:

দুর্ঘটনার মুহূর্ত। ছবি টুইটার।

হাতে ব্যাগ নিয়ে রাস্তায় হাঁটছেন এক মহিলা। তাঁর সামনেই দাঁড়িয়ে ছিল একটি অটো। ধীরে সুস্থেই হাঁটতে হাঁটতে অটোর দিকে এগোচ্ছিলেন ওই মহিলা। এমন সময় আচমকা তির বেগে ছুটে এল একটি গাড়ি।

Advertisement

অটোর পিছনে সজোরে ধাক্কা মারল গাড়িটি। দুর্ঘটনায় কয়েক সেকেন্ডে ছিটকে গিয়ে উল্টে গেল অটো। অটো ও গাড়ির সংঘর্ষের মধ্যে পড়ে গেলেন ওই মহিলা। কিন্তু বরাতজোরে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন তিনি। এমনই একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োটি দেখে শিউরে উঠেছেন অনেকেই। দুর্ঘটনায় গুরুতর ভাবে জখম হতে পারতেন ওই মহিলা। কিংবা প্রাণহানিও ঘটতে পারত। কিন্তু অল্পের জন্য যে ভাবে রক্ষা পেলেন ওই মহিলা, তা দেখে আশ্চর্য হয়েছেন নেটাগরিকরা।

Advertisement

ভিডিয়োটি টুইট করেছেন আইপিএস অফিসার ভিসি সজ্জনর। কোন এলাকার এই ঘটনা, তা জানা যায়নি। ভিডিয়োটি দেখে বোঝা যাচ্ছে, এটা সিসিটিভি ফুটেজ। গত ২৮ অগস্টের ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন