Fire

পেট্রল পাম্পে তেল ভরার সময় ট্যাঙ্কারে আগুন, জখম এক খালাসি

পেট্রল পাম্প সূত্রে খবর, অন্যান্য দিনের মতো ট্যাঙ্কার থেকে পাম্পে পেট্রল ভরা চলছিল। সে সময় হঠাৎই একটি ট্যাঙ্কারে আগুন ধরে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উখড়া (পশ্চিম বর্ধমান) শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২০:২৫
Share:

পাম্পে পেট্রল ভরার সময় ট্যাঙ্কারে আগুন ধরে যায়। —নিজস্ব চিত্র।

তেলের ট্যাঙ্কারে আগুন লেগে আতঙ্ক ছড়াল পশ্চিম বর্ধমান জেলার একটি পেট্রল পাম্পে। বৃহস্পতিবার দুপুরে উখড়ার শংকরপুর এলাকার একটি পেট্রল পাম্পে এই দুর্ঘটনার জখম হয়েছেন এক খালাসি। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী।

Advertisement

পেট্রল পাম্প সূত্রে খবর, অন্যান্য দিনের মতো ট্যাঙ্কার থেকে পাম্পে পেট্রল ভরা চলছিল। সে সময় হঠাৎই একটি ট্যাঙ্কারে আগুন ধরে যায়। ওই পেট্রল পাম্পে তেল নেওয়ার জন্য উপস্থিত ছিলেন বেশ কয়েক জন গ্রাহক। আচমকা পেট্রলভর্তি ট্যাঙ্কারে আগুনের শিখা লক্ষ করেন তাঁরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন লাগার পর মুহূর্তের মধ্যে গোটা ট্যাঙ্কারে তা ছড়িয়ে পড়ে। আতঙ্কে দৌড়োদৌড়ি শুরু হয়ে যায় পেট্রল পাম্প সংলগ্ন গোটা এলাকায়। তবে দমকল বাহিনী আসার আগেই পাম্পে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা গিয়েছিল বলে জানিয়েছেন ওই পাম্পের কর্মীরা।

Advertisement

আরও পড়ুন: সল্টলেকে বাড়ির ছাদে কঙ্কাল, ছেলেকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে

দমকল সূত্রে খবর, এই অগ্নিকাণ্ডে পেট্রল ভর্তি ট্যাঙ্কারটি ভস্মীভূত হয়ে গিয়েছে। ঘটনায় গুরুতর জখম হয়েছে ট্যাঙ্কারের এক জন খালাসি। তাঁকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন