ক্যানিঙে গণ্ডগোল,জখম ১০

টোটোতে উঠতে গিয়েছিলেন তৃণমূল নেতার ভাইপো। কিন্তু তাঁকে নিতে অস্বীকার করেন টোটোচালক। এই নিয়ে শুরু হয় বচসা। এরপরে চালক তাঁর কিছু লোকজন নিয়ে এসে ওই যুবকের উপরে চড়াও হন বলে অভিযোগ। মারপিট বেধে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৬ ০১:১৮
Share:

টোটোতে উঠতে গিয়েছিলেন তৃণমূল নেতার ভাইপো। কিন্তু তাঁকে নিতে অস্বীকার করেন টোটোচালক। এই নিয়ে শুরু হয় বচসা। এরপরে চালক তাঁর কিছু লোকজন নিয়ে এসে ওই যুবকের উপরে চড়াও হন বলে অভিযোগ। মারপিট বেধে যায়। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে জীবনতলার ঘুটিয়ারিশরিফ এলাকায়। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় প্রায় ১০ জন জখম হয়েছেন। দু’পক্ষই থানায় অভিযোগ করেছে। দু’পক্ষেরই দাবি, তাদের অকারণ মারধর করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন বিকেলে ওই এলাকার তৃণমূলের যুব নেতা সাত্তার হালদারের ভাইপো সেলিম হালদার টোটোতে উঠতে গেলে তাঁকে নিতে চাননি চালক। এরপরেই গণ্ডগোল শুরু হয়। ওই চালক তার এলাকা থেকে কিছু লোককে নিয়ে এসে সেলিমকে মারধর করে বলে অভিযোগ। সেলিমকে বাঁচাতে তাঁর মাসি হাফিজা ও কাকিমা মুমতাজ বিবি এগিয়ে এলে তাঁদেরও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পুলিশ জানায়, ওই টোটো চালক এলাকার তৃণমূলের এসটি, এসসি সেলের সভাপতি শতদল মণ্ডলের অনুগামী বলে পরিচিত। সাত্তার ঘনিষ্ঠ কয়েকজনের দোকানও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। তৃণমূলের জেলার ভাইস চেয়ারম্যান শক্তি মণ্ডল বলেন, ‘‘এ ধরনের ঘটনা যাঁরাই করুক তা অত্যন্ত নিন্দনীয়। খোঁজ নিয়ে দলগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে।’’ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে কেউ এখনও গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন