Dead Body Recovered

বন্ধ ফ্ল্যাটে বৃদ্ধার পচাগলা দেহ

পুলিশ সূত্রের খবর, ওই বৃদ্ধার নাম ভারতী দাশগুপ্ত (৭০)। পানিহাটি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সোদপুর-মধ্যমগ্রাম রোডের আবাসনের ফ্ল্যাটে দীর্ঘদিন ধরে থাকতেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ০৮:২৩
Share:

—প্রতীকী চিত্র।

কয়েক দিন ধরেই বছর সত্তরের বৃদ্ধার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোন করলেও সাড়া মিলছিল না। শেষে ফ্ল্যাটের ভিতর থেকে উদ্ধার হল তাঁর পচাগলা দেহ। ঘর ভিতর থেকে বন্ধ ছিল বলে পুলিশ জানিয়েছে। সোমবার দুপুরে, পানিহাটির ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ওই বৃদ্ধার নাম ভারতী দাশগুপ্ত (৭০)। পানিহাটি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সোদপুর-মধ্যমগ্রাম রোডের আবাসনের ফ্ল্যাটে দীর্ঘদিন ধরে থাকতেন তিনি। আগে সঙ্গে তাঁর দুই ভাই থাকতেন। কয়েক বছর আগে তাঁদের মৃত্যু হয়েছে। তার পর থেকে ভারতী একাই থাকতেন। স্থানীয়েরা জানিয়েছেন, গত শুক্রবার থেকে আর দেখা যাচ্ছিল না বৃদ্ধাকে। কয়েক জন প্রতিবেশী ফোন করলেও কেউ তা ধরেননি। ফ্ল্যাটের দরজা বন্ধ দেখে অনেকে ভেবেছিলেন, বৃদ্ধা হয়তো কোথাও গিয়েছেন। কারণ, তাঁর এক দূর সম্পর্কের আত্মীয় ব্যারাকপুরে থাকেন।

কিন্তু এ দিন দুপুরে আবাসনে দুর্গন্ধ পেয়ে সন্দেহ হয় বাসিন্দাদের। খোঁজ করতে গিয়ে তাঁরা দেখেন, গন্ধ আসছে ওই বৃদ্ধার ফ্ল্যাট থেকে। এর পরেই বাসিন্দারা খড়দহ থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে ঢুকে দেখে, বিছানা ও আলমারির মাঝে মেঝেতে বৃদ্ধার দেহ পড়ে রয়েছে। তবে দেহে আঘাতের কোনও চিহ্ন নেই। তদন্তকারীদের অনুমান, অন্তত দিন তিনেক আগে কোনও ভাবে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর ব্যারাকপুরের আত্মীয়দের সঙ্গে কথা বলছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন