arrest

ঘোলায় ব্যবসায়ী খুনে গ্রেফতার এক দুষ্কৃতী

৩১ ডিসেম্বর রাতে বাড়ি থেকে কিছুটা দূরেই অভিজিৎকে রাস্তায় ফেলে বন্দুকের বাট ও ইট দিয়ে মাথা থেঁতলে খুন করে বাদলেরা। তার পর থেকে ওই দুষ্কৃতীরা এলাকাছাড়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ০৫:০৬
Share:

—প্রতীকী চিত্র।

বর্ষবরণের রাতে ঘোলায় চানাচুর কারখানার মালিককে মাথা থেঁতলে খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার গাইঘাটা থেকে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রাজা বিশ্বাস। তাকে বুধবার ব্যারাকপুর আদালতে তোলা হলে বিচারক ১২ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

Advertisement

লক্ষাধিক টাকা তোলা না দেওয়ায় গত বছর কালীপুজোর সময় থেকে ঘোলা অপূর্বনগরের বাসিন্দা অভিজিৎ বিশ্বাসের সঙ্গে বচসা বেধেছিল স্থানীয় দুষ্কৃতী বাদল মণ্ডল ও তার দলবলের। ৩১ ডিসেম্বর রাতে বাড়ি থেকে কিছুটা দূরেই অভিজিৎকে রাস্তায় ফেলে বন্দুকের বাট ও ইট দিয়ে মাথা থেঁতলে খুন করে বাদলেরা। তার পর থেকে ওই দুষ্কৃতীরা এলাকাছাড়া। সূত্রের খবর, মোবাইল এবং অন্যান্য সূত্র মিলিয়ে তদন্তকারীরা মঙ্গলবার গাইঘাটায় হানা দিয়ে রাজাকে গ্রেফতার করেন। ৩১ তারিখ রাতে ঘটনার সময়ে বাদলের সঙ্গে রাজাও ছিল।

প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, ঘটনার পরে অভিযুক্ত দুষ্কৃতীরা আলাদা আলাদা দিকে গা-ঢাকা দিয়েছে। যেমন, গাইঘাটা সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে যাওয়ার ছক কষেছিল রাজা। কিন্তু তার আগেই ঘোলা থানার পুলিশের হাতে ধরা পড়ে যায় সে। রাজাকে নিজেদের হেফাজতে নিয়ে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। এক পুলিশকর্তা বলেন, ‘‘ঘটনায় জড়িত কাউকে রেয়াত করা হবে না। সব দিকে তল্লাশি চালানো হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন