Teacher Arrested

পড়ানোর নাম করে ছাত্রীকে বাড়িতে ডেকে যৌন হেনস্থা, ধৃত শিক্ষক

সোনারপুর গ্রামীণ হাসপাতালে নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনের আওতায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪১
Share:

মঙ্গলবার রাতেই দেবব্রতের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। নিজস্ব চিত্র।

ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার শিক্ষক। পড়ানোর নাম করে নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়িতে ডেকে যৌন হেনস্থা করেন বলে ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ। মঙ্গলবার সন্ধ্যাবেলায় নরেন্দ্রপুর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। ছাত্রীর পরিবারের তরফে ওই শিক্ষকের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম দেবব্রত মাইতি।

Advertisement

পুলিশ জানিয়েছে, নবম শ্রেণির ছাত্রীটিকে পড়াতেন দেবব্রত। পড়ানোর নাম করেই নিজের বাড়িতে ডেকেছিলেন ছাত্রীটিকে। বাড়িতে দেবব্রত ছাড়া আর কেউ ছিলেন না বলে পুলিশ সূত্রে খবর। ছাত্রীকে একা পেয়ে তার সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন তিনি। ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়েন ছাত্রীটি। বাড়িতে ফিরে আসার পর সম্পূর্ণ ঘটনা মাকে জানায় নির্যাতিতা। মঙ্গলবার রাতেই দেবব্রতের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। সেই অভিযোগের ভিত্তিতে শিক্ষককে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিশ।

সোনারপুর গ্রামীণ হাসপাতালে নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনের আওতায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃত শিক্ষককে বুধবার বারুইপুর আদালতে পেশ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে যাওয়া পর তাঁকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে শিক্ষক জানান, তিনি কিছুই করেননি। কেন তাঁকে থানায় নিয়ে আসা হল, তা বুঝতে পারছেন না তিনি। এই প্রসঙ্গে বারুইপুর থানার ডেপুটি সুপার মোহিত মোল্লা জানিয়েছেন যে, পুলিশের তরফে নির্যাতিতা ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন