মারধর করে চুল কেটে দেওয়া হল মহিলার

গ্রামের এক বিবাহিত মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে— এই সন্দেহে ওই মহিলার বাড়িতে লোকজন নিয়ে চড়াও হয়ে তাঁকে মারধর ও তাঁর চুল কেটে দেওয়ার অভিযোগ উঠল এলাকার এক মহিলা-সহ কয়েকজনের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোবরডাঙা  শেষ আপডেট: ১০ মার্চ ২০১৯ ০৪:৩৪
Share:

প্রতীকী ছবি।

গ্রামের এক বিবাহিত মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে— এই সন্দেহে ওই মহিলার বাড়িতে লোকজন নিয়ে চড়াও হয়ে তাঁকে মারধর ও তাঁর চুল কেটে দেওয়ার অভিযোগ উঠল এলাকার এক মহিলা-সহ কয়েকজনের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে গোবরডাঙা থানার বেড়গুম এলাকায়।

Advertisement

অভিযোগ, প্রহৃত মহিলার স্বামী তাঁকে বাঁচাতে এলে তাঁকেও মারধর করা হয়। প্রহৃত মহিলা থানায় অভিযোগ জানান। পুলিশ রাতেই অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামের এক বিবাহিত ব্যক্তি পুণেতে কর্মসূত্রে থাকেন। ওই ব্যক্তির সঙ্গে প্রহৃত মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ। প্রহৃত মহিলা বলেন, ‘‘ওই ব্যক্তি আমাকে ফোন করে পুণেতে তাঁর কাছে যেতে বলেন। না গেলে তিনি আমার বাড়ির সামনে এসে আত্মহত্যা করবেন— এমন হুমকিও দেন।’’

Advertisement

প্রহৃত ওই মহিলার স্বামীও জানান, তাঁর স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তির বিবাহ বহির্ভূত কোনও সম্পর্কই নেই। ওই ব্যক্তি তাঁর স্ত্রীর পূর্ব পরিচিত এক ব্যক্তি মাত্র।

অভিযোগ, শুক্রবার দুপুরে মহিলার বাড়িতে চড়াও হয়ে অভিযুক্তরা তাঁকে যথেচ্ছ মারধর করে এবং কাঁচি দিয়ে তাঁর চুল কেটে দেয়। মহিলা বলেন, ‘‘ওরা সঙ্গে করেই কাঁচি এনেছিল। চুল এমন ভাবে কেটে দিয়েছে যে, বাইরে বেরতে পারছি না।’’ গোটা ঘটনায় পরিবারটি আতঙ্কিত হয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন