South 24 Parganas

৩০ লাখ টাকার নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার, গ্রেফতার ১

পুলিশ জানিয়েছে যে দ্রব্যগুলি উদ্ধার হয়েছে সেগুলি বাজারে প্রায় ৩০ লাখ টাকায় বিক্রি হত। এই কারবারে যুক্ত থাকার অভিযোগে ওই বাড়ি থেকেই মীর নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ০০:২৬
Share:

বাজেয়াপ্ত হওয়া নকল সামগ্রী। নিজস্ব চিত্র।

নকল প্রসাধনী দ্রব্য প্যাকিংয়ের এক কারখানায় হানা দিয়ে কয়েক লাখ টাকার সামগ্রী বাজেয়াপ্ত করল পুলিশ। গ্রেফতার এক যুবক। দক্ষিণ চব্বিশ পরগনার ভাঙড় থানার এলাকার চন্দনেশ্বর বাজার এলাকার ঘটনা।

Advertisement

সম্প্রতি ভাঙড় এবং আশপাশের এলাকা থেকে পুলিশের কাছে খবর যায়, বাজারে নামি কোম্পানির তেল, সাবান, ক্রিম ইত্যাদি বলে যা বিক্রি হচ্ছে তাতে ভেজাল থাকছে। এলাকার মানুষের অভিযোগ পেয়ে তদন্তে নামে ভাঙড় থানার পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে চন্দনেশ্বর বাজার এলাকার একটি বাড়িতে এই সব নকল দ্রব্য প্যাকিংয়ের কাজ চলে। এরপরই বুধবার দুপুরে ওই বাড়িতে হানা দেয় পুলিশ। বাড়ি থেকে উদ্ধার হয় নামি কোম্পানির প্যাকেটে ভরা নকল প্রসাধনী দ্রব্য।

Advertisement

পুলিশ জানিয়েছে যে দ্রব্যগুলি উদ্ধার হয়েছে সেগুলি বাজারে প্রায় ৩০ লাখ টাকায় বিক্রি হত। এই কারবারে যুক্ত থাকার অভিযোগে ওই বাড়ি থেকেই মীর নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত আছে তাও তদন্ত করে দেখছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন