Firing

বারুইপুরে মাঝরাতে ফের চলল গুলি, মাদক কারবারিদের যোগ বলে সন্দেহ

সাব্বির বেগ নামে এক দুষ্কৃতীর নেতৃত্বে ফের মাদকচক্র মাথাচাড়া দিচ্ছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার রাতে সেই সাব্বিরই তার দলবল নিয়ে বাইক চড়ে এসে কয়েক রাউন্ড গুলি চালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৩:০৬
Share:

গুলি কাণ্ডে মাদক কারবারিদের যোগ বলে সন্দেহ। প্রতীকী ছবি।

মাস খানেকের মধ্যে ফের গুলি চলল বারুইপুর থানার মল্লিকপুর এলাকায়। অভিযোগ, শুক্রবার রাতে মল্লিকপুর রেলগেটের কাছে কয়েকটি বাইকে চড়ে এসে এক দল দুষ্কৃতী এসে গুলি চালায়। ঘটনার পরই সেখান থেকে চম্পট দেয় তারা। ওই কাণ্ডে কেউ হতাহত না হলেও চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকায় গাঁজা-সহ নানা ধরনের মাদক বিক্রি করত বেশ কয়েকটি চক্র। মাসখানেক আগে একটি শুট আউট-কাণ্ডে ১ দুষ্কৃতীকে পাকড়াও করে পুলিশ। এর পর তাদের দাপাদাপি কিছুটা হলেও কমে। কিন্তু সাব্বির বেগ নামে এক দুষ্কৃতীর নেতৃত্বে ফের মাদকচক্র মাথাচাড়া দিচ্ছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার রাতে সেই সাব্বিরই তার দলবল নিয়ে বাইক চড়ে এসে কয়েক রাউন্ড গুলি চালায়।

বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলির খোল উদ্ধার করে। মল্লিকপুর অঞ্চলের তৃণমূল সভাপতি হাবিবুর রহমান বৈদ্য বলেন, ‘‘এলাকায় মাদক ব্যবসার উপর ‌আধিপত্য কায়েম করতেই সাব্বির তার দলবল নিয়ে গুলি চালিয়েছে। এই ঘটনায় জড়িত সকলকে গ্রেফতার করা উচিত।’’ পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন