Maheshtala

ন’তলা থেকে পড়েও বেঁচে গেল আট বছরের শিশু, দুর্ঘটনা মহেশতলায়, গৃহপ্রবেশের অনুষ্ঠানে

বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা এলাকায় ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম অবস্থায় ওই শিশুকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই সে এখন চিকিৎসাধীন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মহেশতলা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৪:২৪
Share:

ন’তলা থেকে নীচে পড়ল আট বছরের শিশুকন্যা। গ্রাফিক— শৌভিক দেবনাথ

গৃহপ্রবেশের অনুষ্ঠান চলাকালীন ফ্ল্যাটের ৯ তলা থেকে পড়ে গেল ৮ বছরের এক শিশু। গুরুতর জখম অবস্থায় ওই শিশুকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই সে এখন চিকিৎসাধীন। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা এলাকার ঘটনা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, জখম ওই শিশুকন্যার নাম অন্বেষা ঘোষ। কলকাতার একটি বেসরকারি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে সে। সম্প্রতি মহেশতলা পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডে একটি অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন তার বাবা। বৃহস্পতিবার সেখানে গৃহপ্রবেশের অনুষ্ঠান ছিল। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, খেলতে খেলতে ৯ তলা থেকে পড়ে যায় অন্বেষা। আবাসনের পাশে হাই ড্রেনে পড়ে যায় সে। জোরালো শব্দ শুনতে পেয়েই ছুটে যান আবাসনের অন্য বাসিন্দা এবং নিরাপত্তারক্ষীরা। অনেক খোঁজাখুঁজির পর হাই ড্রেন থেকে জখম অবস্থায় উদ্ধার করা হয় অন্বেষাকে।

শিশুটিকে প্রথমে স্থানীয় একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন