হাবরায় বৃদ্ধাকে ধর্ষণের নালিশ, ধৃত

পঁয়শট্টি বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার হাবরার রাজবল্লভপুর এলাকার ঘোষপাড়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম তাপস সর্দার। বাড়ি ওই এলাকাতেই। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে। ওই বৃদ্ধা চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধা থাকেন ছেলের বাড়িতে। পাশেই তাঁর আদিবাড়ি।। সেখানে একটি মন্দিরে তিনি রোজ পুজো দিতে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবরা শেষ আপডেট: ০৩ জুন ২০১৫ ০২:৩৩
Share:

পঁয়শট্টি বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার হাবরার রাজবল্লভপুর এলাকার ঘোষপাড়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম তাপস সর্দার। বাড়ি ওই এলাকাতেই। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে। ওই বৃদ্ধা চিকিৎসাধীন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধা থাকেন ছেলের বাড়িতে। পাশেই তাঁর আদিবাড়ি।। সেখানে একটি মন্দিরে তিনি রোজ পুজো দিতে যান। এ দিন সকাল ৮টা নাগাদ পুজো দিয়ে পুরনো বাড়িতে চা খাচ্ছিলেন। সে সময়ে তাপস হঠাৎ বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement

ছেলেটি তাঁর পূর্বপরিচিত। বৃদ্ধার কথায়, ‘‘তাপস আমাকে বড়মা বলে ডাকে। ঘরে ঢুকছে দেখে ওকে জিজ্ঞাসা করি, কিছু প্রয়োজন আছে কিনা। ও দরজা বন্ধ করছে দেখে প্রতিবাদও করি। এরপরেই আমার মুখ বেঁধে অত্যাচার চালায়।’’

রক্ত ক্ষরণ শুরু হয় বৃদ্ধার। আত্মীয়েরা তাঁকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে পাঠানো হয় বারাসত জেলা হাসপাতালে। পুলিশের কাছে তাপস অবশ্য দাবি করেছে, ওই বৃদ্ধার বাড়ির পাশেই তাদের জমি আছে। সেখানে সকালে সে শৌচাগারে গিয়েছিল। বৃদ্ধাই তাকে ডেকে নিয়ে ওই ঘটনা ঘটাতে প্ররোচিত করেছেন।

Advertisement

অভিযুক্তের মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন