Arrest

বৃদ্ধকে খুনের ঘটনায় ধৃত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় রায়দিঘির বৈদ্যপাড়ার কাশেদ আলি বৈদ্য (৭০) বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। গ্রামের রাস্তার ধার থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়দিঘি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ০৪:২৩
Share:

প্রতীকী ছবি।

বৃদ্ধকে খুনের ঘটনায় প্রতিবেশী এক যুবককে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার বিকেলে বকুলতলার আটেশ্বরতলা মোড় থেকে সাহাবুদ্দিন শেখ নামে ওই যুবককে ধরে রায়দিঘির পুলিশ। আজ, শনিবার ডায়মন্ড হারবার আদালতে তোলা হবে তাকে। সুন্দরবন পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) সন্তোষকুমার মণ্ডল বলেন, ‘‘৪৮ ঘণ্টার মধ্যেই দোষীকে গ্রেফতার করা গিয়েছে।’’পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় রায়দিঘির বৈদ্যপাড়ার কাশেদ আলি বৈদ্য (৭০) বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। গ্রামের রাস্তার ধার থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তাঁর ছেলের অভিযোগের ভিত্তিতে পুলিশ খুনের মামলা রুজু করে তদন্তে নামে। পুলিশ জানতে পারে, সাহাবুদ্দিন লকডাউনের আগে ওই বৃদ্ধের কাছে থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিল। কিন্তু এত দিন ধরে সুদ-আসলের কোনও টাকাই শোধ করেনি। মঙ্গলবার সকালে কাশেদ টাকা চাইতে সাহাবুদ্দিনের বাড়িতে যান। দু’জনের কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় ওই যুবক মদ্যপান করে। কিছুটা মদ নিয়ে গিয়ে পাড়ার চায়ের দোকানে যায়। সেখানে ছিলেন কাশেদ। তাঁকে মদ্যপান করার অনুরোধ করে সাহাবুদ্দিন। পুলিশ জানতে পেরেছে, ফাঁকা রাস্তায় বসে দু’জনে মদ খায়। টাকা নিয়ে ফের গোলমাল বাধে। রায়দিঘির ওসি শুভেন্দু দাস জানিয়েছেন, দু’জনের কথা কাটাকাটি চলার সময়ে কাশেদ ওই যুবককে চড় মারেন। সাহাবুদ্দিন পাশেই পড়ে থাকা আধলা ইট নিয়ে বৃদ্ধের মাথায় ও কপালে ঘা মারে। পড়ে যান বৃদ্ধ। পালায় সাহাবুদ্দিন। বকুলতলা থানা এলাকায় শ্বশুরবাড়িতে উঠেছিল সে। সেখান থেকে ভিন রাজ্যে পালানোর মতলব ছিল। তবে আটেশ্বরতলা অটোস্ট্যান্ড থেকে তাকে ধরে ফেলে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন