TMC

‘আড়াই লক্ষ টাকা করে নিয়ে চাকরি দিয়েছেন বিজেপি বিধায়ক’! দাবি তৃণমূল জেলা সভাপতি বিশ্বজিতের

বিশ্বজিতের দাবি, দু’-আড়াই লক্ষ টাকা করে নিয়ে পেট্রাপোলের সেন্ট্রাল পার্কিংয়ে ১৭ জনকে চাকরি দেওয়া হয়েছে। এই অভিযোগ সংক্রান্ত একটি অডিয়ো ক্লিপও প্রকাশ্যে এসেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২৩:৩৯
Share:

বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া এবং বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাস। —প্রতীকী চিত্র।

টাকার বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়ার বিরুদ্ধে। বিজেপি বিধায়কের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাস। তাঁর দাবি, দু’-আড়াই লক্ষ টাকা করে নিয়ে পেট্রাপোলের সেন্ট্রাল পার্কিংয়ে ১৭ জনকে চাকরি দেওয়া হয়েছে। এই অভিযোগ সংক্রান্ত একটি অডিয়ো ক্লিপও প্রকাশ্যে এসেছে। সেটির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

Advertisement

শনিবার গোপালনগর বাজারে তৃণমূলের একটি পথসভা থেকে অশোককে নিশানা করেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ। বলেন, ‘‘অপদার্থ সমাজবিরোধী বিধায়ক পেয়েছেন আপনারা। পেট্রাপোলের সেন্ট্রাল পার্কিংয়ে ১৭ জনকে দু’-আ়ড়াই লক্ষ টাকার বিনিময়ে চাকরি দিয়েছেন বিজেপি বিধায়ক।’’ বিজেপি বিধায়ক নিজের শ্যালক ও বোনকেও চাকরি দিয়েছেন বলে দাবি করেছেন তৃণমূল নেতা। হুঁশিয়ারি দিয়েও বলেন, ‘‘আগামী দিনে গোপালনগরে গিয়ে কুরুচিকর কথা বললে সাধারণ মানুষ ঝাঁটাপেটা করবে। তখন তৃণমূলের কিছু করার থাকবে না।’’

বিশ্বজিতের অভিযোগের প্রেক্ষিতে অশোক জানান, টাকার বিনিময়ে চাকরি দেওয়ার বিষয়টি প্রমাণিত হলে তিনি বিধায়ক পদ ছেড়ে দেবেন। চ্যালেঞ্জ ছুড়ে বিজেপি বিধায়ক বলেন, ‘‘কিন্তু অভিযোগ যদি প্রমাণিত না হয়, তা কি উনি (বিশ্বজিৎ) বিধায়ক পদ ছাড়বেন?’’ তবে শ্যালক এবং বোনের চাকরির ব্যাপারে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি অশোক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন