প্রাক্তন কাউন্সিলরকে হেনস্থার অভিযোগে বনগাঁ থানা ঘেরাও বিজেপি-র

বনগাঁয় প্রাক্তন মহিলা কাউন্সিলর-সহ দুই কর্মীকে মারধরের অভিযোগে থানা ঘেরাও করল বিজেপি। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ১১:৪০
Share:

বনগাঁ থানার সামনে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

বনগাঁয় প্রাক্তন মহিলা কাউন্সিলর-সহ দুই কর্মীকে মারধরের অভিযোগে থানা ঘেরাও করল বিজেপি। পাল্টা হিসাবে তাদের কর্মীদের মারধরের অভিযোগে থানায় ডেপুটেশন দিল তৃণমূল।

Advertisement

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, ‘গৃহসম্পর্ক অভিযান’ চলার সময় বুধবার সন্ধ্যায় বাটার মোড় এলাকায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বনগাঁর ৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি কাউন্সিলর সোমাঞ্জনা মুন্সি মুখোপাধ্যায়কে তাড়া করে। তাঁর সঙ্গে থাকা বিজেপির দুই কর্মীকে মারধর করা হয় বলেও অভিযোগ। এর প্রতিবাদে বনগাঁ উত্তর বিধানসভার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের উপস্থিতিতে বনগাঁ থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা।

তৃণমূলের পক্ষ থেকে পাল্টা অভিযোগে দাবি করা হয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা থেকে ফেরার সময় তৃণমূল কংগ্রেসের দুই সমর্থক অমিত বিশ্বাস এবং শুভেন্দু নন্দীকে মারধর করে বিজেপি সমর্থকরা। রাতে তৃণমূলের পক্ষ থেকে বনগাঁ থানার সামনে জমায়েত করে অভিযুক্ত বিজেপি কর্মীদের গ্রেফতারের দাবিও করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন