BJP

আমপানে দুর্নীতিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বনগাঁ থানা ঘেরাও বিজেপি-র মহিলা ও যুব মোর্চার

বুধবার সন্ধ্যায় বনগাঁ থানার ত্রিকোণ পার্কে জমায়েত হন মহিলা এবং যুব মোর্চার সদস্যরা। সেখান থেকে মিছিল বার করেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ২২:৪৯
Share:

বনগাঁ থানা ঘেরাও বিজেপি-র মহিলা ও যুব মোর্চার। নিজস্ব চিত্র।

আমপানের ক্ষতিপূরণের দুর্নীতিতে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বনগাঁ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি-র মহিলা এবং যুব মোর্চা। এর থানায় তারা স্মারকলিপিও জমা দেন।

Advertisement

বুধবার সন্ধ্যায় বনগাঁ থানার ত্রিকোণ পার্কে জমায়েত হন মহিলা এবং যুব মোর্চার সদস্যরা। সেখান থেকে মিছিল বার করেন তাঁরা। মতিগঞ্জ মোড় ঘুরে বনগাঁ থানার সামনে এসে থামে মিছিলটি। এর পর বনগাঁ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। বিক্ষোভকারীদের বক্তব্য, যাঁরা আমপানে ক্ষতিগ্রস্তদের টাকা নিয়ে দুর্নীতি করেছে তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে।

বনগাঁ উত্তর মণ্ডলের বিজেপি নেত্রী রিমা সাহা বলেন, “আমপানের টাকা দুর্নীতি করেছে তৃণমূল সরকার। তার বিরুদ্ধে আমাদের আন্দোলন। টাকাগুলো কোথায় গেল তা নিয়ে তদন্ত করা হোক।” অন্য দিকে, বিজেপির জেলা কমিটির সদস্য সোমঞ্জনা মুন্সি জানান বনগাঁতে যাঁরা গরিব মানুষের টাকা নিয়ে দুর্নীতি করেছে অবিলম্বে তাদের গ্রেফতার করতে হবে। দুর্নীতির বিষয় নিয়ে আদালতের তদন্তের নির্দেশকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন