অফিসটাইমে কাঁকিনাড়া স্টেশনে বোমাবাজি

সাতসকালেই স্টেশন চত্বরে বোমাবাজি। তার জেরে আতঙ্কিত হয়ে পড়লেন যাত্রীরা। সোমবার সকাল ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া স্টেশনে। এই ঘটনায় এ দিন দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ সূত্রে খবর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল তখন ৯টা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৫ ১৩:২৪
Share:

ছবি: সজল চট্টোপাধ্যায়।

সাতসকালেই স্টেশন চত্বরে বোমাবাজি। তার জেরে আতঙ্কিত হয়ে পড়লেন যাত্রীরা। সোমবার সকাল ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া স্টেশনে। এই ঘটনায় এ দিন দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল তখন ৯টা হবে। স্টেশনের তিন নম্বর প্ল্যাটফর্মে ডাউন ট্রেন ঢোকার ঘোষণা হয়ে গিয়েছে। ট্রেন ঢোকার ঠিক আগের মুহূর্তে রেললাইনের ধারে বোমা পড়ে। বিকট আওয়াজে চমকে ওঠেন যাত্রীরা। প্রথম বোমার আওয়াজের রেশ মিলিয়ে যাওয়ার আগেই ফের বোমার আওয়াজ। এ বার যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে প্ল্যাটফর্ম জুড়ে। ভরা অফিসটাইমে ভয় পেয়ে ছুটোছুটি শুরু করে দেন যাত্রীরা। তবে, ঘটনায় কেউ হতাহত হননি বলে পুলিশ সূত্রে খবর।

বোমার পাশাপাশি এ দিন গুলিও চলে বলে জল্পনা। তবে, বোমাবাজির কথা স্বীকার করে নিলেও গুলি চলেনি বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে তাদের ধারণা, দুষ্কৃতীদের দু’টি গোষ্ঠীর মধ্যে গণ্ডগোলের জেরেই এই বোমাবাজি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন