bomb

প্রাতর্ভ্রমণে বেরিয়ে ব্যাগ ভর্তি বোমা দেখতে পেলেন স্থানীয়রা, চাঞ্চল্য ছড়াল অশোকনগরে

প্রাতর্ভ্রমণে বেরিয়ে রাস্তায় ব্যাগ ভর্তি বোমা খুঁজে পেলেন স্থানীয় বাসিন্দারা। বুধবার সকালে এমন ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরের ১৫ নম্বর ওয়ার্ডে। পুলিশ ওই বোমাগুলি উদ্ধার করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১১:৫৫
Share:

উদ্ধার বোমা। — নিজস্ব চিত্র।

প্রাতর্ভ্রমণে বেরিয়ে রাস্তায় ব্যাগ ভর্তি বোমা খুঁজে পেলেন স্থানীয় বাসিন্দারা। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরের ১৫ নম্বর ওয়ার্ডে। পুলিশ ওই বোমাগুলি উদ্ধার করেছে। বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও।

Advertisement

অণিমা দেবনাথ নামে অশোকনগর পুরসভার এক বাসিন্দার কথায়, ‘‘আমি সকালে বেরিয়ে এখানে ব্যাগ পড়ে থাকতে দেখি। কিন্তু আশপাশে কাউকে দেখতে পাইনি। উঁকি দিয়ে দেখি ব্যাগের মধ্যে নারকেলের মতো সুতুলি জড়ানো কী সব রয়েছে। আমি আশপাশের লোকজনকে খবর দিই। তাঁরা এসে বলেন, ব্যাগে বোমা রয়েছে। এর পর থানায় খবর দেওয়া হয়।’’ পুলিশ এসে ওই এলাকা ঘিরে ফেলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্যাগে মোট ১১টি বোমা রয়েছে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। অণিমার বক্তব্য, ‘‘আমাদের পাড়ায় বোমা পাওয়া যাবে তা কোনও দিন ভাবিইনি। এই ঘটনার পর ওই এলাকা দিয়ে যাতায়াত করা যাবে কি না তা নিয়ে এখন দুশ্চিন্তায় রয়েছি।’’

অশোকনগর পুরসভার ওই ওয়ার্ডের কাউন্সিলর কৃষ্ণা চক্রবর্তী বলেন, ‘‘আমাদের ওয়ার্ডে রাজনৈতিক দ্বন্দ্ব বা অপরাধীদের যাতায়াত নেই। তাও হঠাৎ করে কেন এমন হল তা এখনই বলতে পারব না। আমি পুলিশের কাছে খোঁজখবর নেব। পুলিশকে বলব, কড়া পদক্ষেপ করতে। কেউ হয়তো ভেবেছে, এই ওয়ার্ড নিরাপদ। তাই হয়তো এখানে বোমা রেখে গিয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন