টুকরো খবর

লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটেছে ব্যারাকপুরের গোলঘর মোড়ের কাছে কেবিন রোডে। পুলিশ জানিয়েছে, নিহত ছাত্রের নাম সায়ন দাস (১৩)। বাড়ি জগদ্দলে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শ্যামনগর সুন্ধিয়া হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র সায়ন এ দিন ভোর সাড়ে ৫টা নাগাদ গৃহশিক্ষকের কাছে পড়তে যাচ্ছিল সে।

Advertisement
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৪ ০০:৫৫
Share:

দুর্ঘটনায় মারা গেল ছাত্র

Advertisement

নিজস্ব সংবাদদাতা • ব্যারাকপুর

লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটেছে ব্যারাকপুরের গোলঘর মোড়ের কাছে কেবিন রোডে। পুলিশ জানিয়েছে, নিহত ছাত্রের নাম সায়ন দাস (১৩)। বাড়ি জগদ্দলে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শ্যামনগর সুন্ধিয়া হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র সায়ন এ দিন ভোর সাড়ে ৫টা নাগাদ গৃহশিক্ষকের কাছে পড়তে যাচ্ছিল সে। সে সময়ে একটি দশ চাকার ট্রাক পিছন দিক থেকে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল ও পরে সেখান থেকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। এই ঘটনায় চালক-সহ ট্রাকটি আটক করেছে পুলিশ।

Advertisement

তৃণমূল কর্মী খুনে ধৃত ২

তৃণমূল কর্মী মনু মোল্লা খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। সন্দেশখালির কেওড়াখালি গ্রামের মাহাতপাড়া থেকে তাদের ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম বাদল মণ্ডল ও নিমাই মণ্ডল। তারা বিজেপি সমর্থক বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই এলাকাতেই বাড়ি মনু মোল্লার। স্থানীয় একটি মেছো ভেড়িতে পাহারাদারের কাজ করতেন তিনি। রবিবার রাত থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে ওই ভেড়ির আলাঘরের পাশ থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। এরপরই গ্রামবাসীরা উত্তেজিত হয়ে বিজেপি-র ওই দুই কর্মীকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। ভাঙচুর করে এলাকার কয়েকটি বাড়ি। পরে মৃতের পরিবার থেকে অভিযোগ দায়ের করা হলে পুলিশ মামলা রুজু করে। এ প্রসঙ্গে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “বিজেপি এবং সিপিএম এভাবে আমাদের কর্মীদের খুন করতে শুরু করেছে। কদিন আগে হাড়োয়ার দলীয় কর্মীকে খুন করেছিল সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা। মনুকে শ্বাসরোধ করে, পুড়িয়ে মারা হয়েছে।” খুন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে হয়েছে বলে দাবি বিজেপি নেতা বিকাশ সিংহের। তাঁর কথায়, “ওই ব্যক্তির মৃত্যুর সঙ্গে আমাদের সম্পর্ক নেই। তৃণমূলের লোকজন বিজেপি-র বাড়ি ভাঙচুর করে দলের দু’জনকে মিথ্যা অভিযোগে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে।”

যুবকের দেহ উদ্ধার

মঙ্গলবার সকালে মথুরাপুরের সোনাকানি গ্রামের কাছে রাস্তার ধার থেকে এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। তাঁর নাম পালান সর্দার (২৬)। বাড়ি জয়নগরের হাসানপুর গ্রামে। পুলিশের অনুমান, গুলি করা হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন