Canning

টাকা নিয়েছেন বিধায়ক, নালিশ নেত্রীর

শ্যামল বলেন, ‘‘অণিমা মিথ্যা অভিযোগ করছেন। ওঁর স্বামী কৃষিজীবী। তিনি এত টাকা তৃণমূল নেতৃত্বকে দেওয়ার জন্য পেলেন কোথা থেকে?’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২২ জুলাই ২০২০ ০৩:৪৬
Share:

প্রতীকী ছবি

বিধায়কের বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ করলেন ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির সভাপতি অণিমা মিস্ত্রি। তাঁর কাছ থেকে বিধায়ক ৯ লক্ষ টাকা নিয়েছেন বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন অণিমা। শুধু বিধায়ক শ্যামল মণ্ডল নন, তাঁকে পঞ্চায়েত সমিতির সভাপতি করানোর জন্য দলীয় কিছু নেতা ৫ লক্ষ টাকা নিয়েছেন বলে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ করেছেন তিনি।

Advertisement

শ্যামল বলেন, ‘‘অণিমা মিথ্যা অভিযোগ করছেন। ওঁর স্বামী কৃষিজীবী। তিনি এত টাকা তৃণমূল নেতৃত্বকে দেওয়ার জন্য পেলেন কোথা থেকে?’’ অণিমা জানান, তাঁর গয়না বিক্রি করে ও ধার করে টাকা জোগাড় করেছিলেন। তবে এই ঘটনায় ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। কিছু দিন আগেই অণিমা ক্যানিং ১ বিডিও নীলাদ্রিশেখর দে-র নামে দাঁড়িয়া পঞ্চায়েত এলাকায় শৌচাগার তৈরি নিয়ে এক কোটি টাকা দুর্নীতির অভিযোগ তুলেছিলেন। পরে অণিমার নামে দলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষেরা দুর্নীতির অভিযোগ দায়ের করেন।

অণিমা বলেন, “আমাকে চাকরি দেওয়ার নাম করে বিধায়ক ৯ লক্ষ টাকা নিয়েছেন।’’ যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন শ্যামল। তিনি বলেন, “সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ। নিজেই বিভিন্ন ভাবে দুর্নীতিগ্রস্ত উনি। আমপানে দুর্গত মানুষের জন্য আসা ১৫৫ কুইন্ট্যাল চাল, ৩০০ ত্রিপল বিক্রি করেছেন। নিজের দোষ ঢাকতে অন্যের বিরুদ্ধে বদনাম করছেন।’’ বুলবুলের পরেও ঠিকাদারের থেকে কাটমানি নিয়েছিলেন অণিমা, অভিযোগ শ্যামলের। এ সব অভিযোগ অবশ্য মানেননি অণিমা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন