BJP

বিজেপি ও তৃণমূলের সংঘর্ষ, গুলি

গোলমালের সূত্রপাত বৃহস্পতিবার বিকেলে। অভিযোগ, তৃণমূল আশ্রিত কয়েকজন যুবক বিজেপি পরিবােরর কয়েকজন মহিলাকে গ্রামের রাস্তায় দেখে কটূক্তি করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাড়োয়া শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২০ ০২:৪৫
Share:

প্রতীকী ছবি।

মহিলাদের কটূক্তি করাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপির সংঘর্ষ বাধল বৃহস্পতিবার। হাড়োয়ার মুন্সিঘেরি ছয়ানি বাজার এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে গুলিও চলে। বোমা ছোড়া হয়। ভাঙচুর হয়েছে বাড়ি, একটি বাইক। পুলিশ জানিয়েছে, দু’পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এই ঘটনায় শুক্রবার কয়েকজন বিজেপি নেত্রী মুন্সিঘেরি এলাকায় দলীয় কর্মীদের দেখতে গেলে রাস্তায় তাঁদের আটকে কটূক্তি এবং হেনস্থা করা হয় বলে অভিযোগ। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তদন্ত চলছে।

Advertisement

গোলমালের সূত্রপাত বৃহস্পতিবার বিকেলে। অভিযোগ, তৃণমূল আশ্রিত কয়েকজন যুবক বিজেপি পরিবােরর কয়েকজন মহিলাকে গ্রামের রাস্তায় দেখে কটূক্তি করে। প্রতিবাদ করলে মারধরের হুমকি দেওয়া হয়। স্থানীয় পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানানো হয়। পুলিশ গিয়ে ওই যুবকদের বারণ করে। অভিযোগ, তৃণমূলের ওই যুবকেরা রাতে দলবল নিয়ে এসে তাণ্ডব চালায়। বোমাবাজি, মারধর করে। গোলমালের সময়ে গুলিও চলে বলে অভিযোগ। তৃণমূলের পাল্টা দাবি, তাদের চড়ুইভাতি অনুষ্ঠানে গিয়ে বিজেপির লোকজন অশান্তি শুরু করে। ভাতের হাঁড়ি ফেলে দেওয়া হয়।

তৃণমূল নেতা সঞ্জু বিশ্বাস বলেন, ‘‘বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা গন্ডগোল বাধিয়েছে। আমাদের ছেলেরা তার প্রতিবাদ করে।’’ বিজেপি কর্মী প্রিয়াঙ্কা পাত্র, সন্দীপ পালরা বলেন, ‘‘মহিলাদের কটূক্তির প্রতিবাদ করলে ওরা বোমা-পিস্তল নিয়ে হামলা চালায়। বাইক, ঘর ভাঙচুর করে। আমাদের কয়েকজন নেত্রী গ্রামে আসতে চাইলে তৃণমূল তাঁদের রাস্তায় আটকে নানা ভাবে হেনস্থা করে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন