Dacoity in Sonarpur

ভর সন্ধ্যায় সোনারপুরের গয়নার দোকানে ডাকাতি, শূন্যে গুলি ছুড়তে ছুড়তে পালাল ডাকাতদল

ভর সন্ধ্যায় সোনারপুরের বারেন্দ্রপাড়ায় একটি গয়নার দোকানে ডাকাতির ঘটনা ঘটল। প্রত্যক্ষদর্শীদের দাবি, বাইক আরোহী ডাকাতেরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুটপাট চালিয়ে গুলি ছুড়তে ছুড়তে পালায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২১:৫২
Share:

সোনারপুরের এই গয়নার দোকানেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুটপাট চালায় ডাকাতরা। — নিজস্ব চিত্র।

আবার সোনার দোকানে ডাকাতি। এ বার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর। স্থানীয় বাসিন্দাদের দাবি, বাইক আরোহী ডাকাতরা দোকানে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুটপাট করে। পালানোর সময় শূন্যে গুলি ছুড়ে এলাকায় ভয়ের বাতাবরণ তৈরি করে। ঘটনায় প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

Advertisement

ভর সন্ধ্যায় সোনারপুরের বারেন্দ্রপাড়ায় একটি সোনার দোকানে ডাকাতি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, দু’টি বাইকে করে মোট চার জন দুষ্কৃতী আসে। তারা দোকানের ভিতর ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠপাট চালায়। পালিয়ে যাওয়ার সময় বাইক আরোহী দুষ্কৃতিদের স্থানীয় অটোচালকরা ধরতে গেলে শূন্যে গুলি ছোঁড়া হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এর আগেও সোনারপুরে সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

গয়নার দোকানের মালিক সজল পাড়ুইয়ের দাবি, একাধিক বাইকে আসে দুষ্কৃতীরা। চার জন দোকানের ভিতরে ঢোকে। তার পর লকারের চাবি চেয়ে মালিককে মারধর করা হয়। তা-ও চাবি না দেওয়ায় বন্দুকের বাট দিয়ে মেরে দোকানের মালিকের মাথা ফাটিয়ে দেওয়া হয়। তার পর দোকান থেকে সমস্ত কিছু লুটপাট করে গুলি ছুড়তে ছুড়তে চম্পট দেয় দুষ্কৃতীরা। সজল বলেন, ‘‘রাত ৮টা নাগাদ তিন জন ভিতরে ঢুকে আমাকে লক্ষ করে গুলি চালিয়েছিল। কিন্তু গুলি চলেনি। তার পর বন্দুকের বাট দিয়ে মেরে আমার মাথা ফাটিয়ে দিল। গয়না ছাড়াও দু’লক্ষ টাকার মতো নগদ ছিল। সবই নিয়ে গিয়েছে। আমাদের চিৎকারে বাইরে অটোওয়ালারা ডাকাতদের আটকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ডাকাতদল গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।’’

Advertisement

প্রসঙ্গত, গত শুক্রবারই পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের গোলবাজারে একটি গয়নার দোকানে ডাকাতির চেষ্টা হয়েছিল। সেখানেও গুলি চলেছিল। তাতে গুলিবিদ্ধ হয়েছিলেন দোকানের মালিক। তবে সোনারপুরের ঘটনায় কেউ গুলিবিদ্ধ হননি বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন