Firearms

প্রচুর কার্তুজ-সহ আগ্নেয়াস্ত্র উদ্ধার কুলতলিতে, ধৃত ৩

ধৃত আলমগীর খান, আব্বাসউদ্দিন খান এবং আব্দুল আলিম লস্কর প্রত্যেকেই বকুলতলা থানা এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৮:১৪
Share:

ধৃত আলমগীর খান, আব্বাসউদ্দিন খান এবং আব্দুল আলিম লস্কর (বাঁ দিকে)। আগ্নেয়াস্ত্র ও কার্তুজ (ডান দিকে) —নিজস্ব চিত্র

ভোট মিটতে না মিটতে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধার কুলতলিতে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে নেমে বেআইনি আগ্নেয়াস্ত্র-সহ প্রচুর কার্তুজ উদ্ধার করে পুলিশ। বুধবার দুপুরে ট্যাংরাবিচি এলাকার একটি ইটভাটা থেকে উদ্ধার হয়েছে ওই আগ্নেয়াস্ত্র-কার্তুজ। ঘটনাস্থল থেকে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত আলমগীর খান, আব্বাসউদ্দিন খান এবং আব্দুল আলিম লস্কর প্রত্যেকেই বকুলতলা থানা এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরে গোপনে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ মজুদ করছিল বেশ কিছু দুষ্কৃতী। গোপন সূত্র মারফত পুলিশের কাছে সেই খবর এসে পৌঁছয়। খবর পাওয়া মাত্রই বুধবার দুপুরে কুলতলি থানার পুলিশ ট্যাংরাবিচি এলাকার লস্কর ইটভাটায় অভিযান চালায়। ভাটার একটি গোপন কুটির থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। হাতেনাতে ধরা পড়ে তিন দুষ্কৃতী। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলি কোন উদ্দেশ্যে তারা মজুদ করেছিল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন