Firing

নেমন্তন্ন না পেয়ে গুলি! অভিষেকের বৈঠকস্থলের কাছে গুলিকাণ্ডের রহস্যভেদ পুলিশের

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠকস্থলের শ’তিনেক মিটার দূরে গুলি চালানোর ঘটনা ঘটেছিল মঙ্গলবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৩:২৬
Share:

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকস্থল ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবন থেকে শ’তিনেক মিটার দূরে গুলি চালানোর ঘটনা ঘটে। ফাইল চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠকস্থলের শ’তিনেক মিটার দূরে গুলি চালানোর ঘটনা ঘটেছিল মঙ্গলবার। তখন সেখানে বৈঠক চলছিল। সেই ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হলেও পলাতক ছিলেন মূল অভিযুক্ত। বৃহস্পতিবার গভীর রাতে তাঁকে গ্রেফতার করল ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম বাপ্পা মোল্লা। তিনি বসন্তপুর এলাকার বাসিন্দা।

Advertisement

মঙ্গলবার বিকেলে ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক ডেকেছিলেন অভিষেক। পুলিশ সূত্রে খবর, ওই বৈঠকের সময়েই ঢিল ছোড়া দূরত্বে কপাটহাটের কাছে একটি বিয়েবাড়িতে পাত্রীপক্ষের লোকজনের মধ্যে গন্ডগোলের জেরে গুলি চলে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযোগ, তার আগেই এলাকা ছেড়ে চম্পট দেন বাপ্পা। বৃহস্পতিবার গভীর রাতে গোপন সূত্র মারফত খবর পেয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে বিশাল পুলিশবাহিনী সঙ্গে নিয়ে পারুলিয়ার গায়েন পাড়া এলাকায় অভিযান চালিয়ে বাপ্পাকে গ্রেফতার করেন।

পুলিশ জানিয়েছে, ধৃতের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার হয়েছে। তাঁকে শুক্রবার ডায়মন্ড হারবার মহাকুমা আদালতে হাজির করানো হবে। বিয়েবাড়িতে নিমন্ত্রণ না পাওয়ায় অনুষ্ঠান পণ্ড করতেই বাপ্পা গুলি চালান বলে জানিয়েছে পুলিশ সূত্র। এই প্রসঙ্গে এসডিপিও মিতুন বলেন, ‘‘ঘটনার পর থেকে গত তিন দিন ধরে গা ঢাকা দিয়ে ছিলেন বাপ্পা। বাপ্পার খোঁজে চিরুনিতল্লাশি চালানো হয়। অবশেষে বৃহস্পতিবার রাতে ওঁকে গ্রেফতার করি আমরা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন