লোক সংস্কৃতি ভবনের উদ্বোধন হালিশহরে

মঙ্গলবার হালিশহর লোক সংস্কৃতি ভবনের নবরূপের উদ্বোধনী অনুষ্ঠান হল। ফিতে কেটে উদ্বোধন করলেন অভিনেত্রী পায়েল সরকার। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক শুভ্রাংশু রায় এবং হালিশহর পুরসভার প্রতিনিধিরা। এরপর বিধায়ক নিজের শহর কাঁচরাপাড়ায় একটি আইটিআই-এর উদ্বোধন করেন। দু’টোর কোনওটিরই কাজ সম্পূর্ণ হয়নি এখনও।

Advertisement
ব্যারাকপুর শেষ আপডেট: ০২ মার্চ ২০১৬ ০১:৫৬
Share:

বিধায়ক শুভ্রাংশু রায় ও অভিনেত্রী পায়েল সরকার।

মঙ্গলবার হালিশহর লোক সংস্কৃতি ভবনের নবরূপের উদ্বোধনী অনুষ্ঠান হল। ফিতে কেটে উদ্বোধন করলেন অভিনেত্রী পায়েল সরকার। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক শুভ্রাংশু রায় এবং হালিশহর পুরসভার প্রতিনিধিরা। এরপর বিধায়ক নিজের শহর কাঁচরাপাড়ায় একটি আইটিআই-এর উদ্বোধন করেন। দু’টোর কোনওটিরই কাজ সম্পূর্ণ হয়নি এখনও। তবে নির্বাচন চলে আসায় আগেভাগে উদ্বোধন না করলে বিধিনিষেধের বেড়াজালে আটকে যাওয়ার আশঙ্কাতেই এই ব্যবস্থা বলে রাজনৈতিক মহলের দাবি। তবে হালিশহরের এই প্রেক্ষাগৃহটি এলাকার অন্যতম সংস্কৃতি চর্চার জায়গা। হালিশহর পুরসভার চেয়ারম্যান অংশুমান রায় বলেন, ‘‘এটি সংস্কারের প্রয়োজন ছিল। এখন আধুনিকীকরণের পর কলকাতার যে কোনও বড় প্রেক্ষাগৃহের সঙ্গে এটি পাল্লা দিতে পারবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন