Death Penalty

তরুণীকে হোটেলে নিয়ে গিয়ে নৃশংস ভাবে খুন, কাকদ্বীপে অভিযুক্তকে ফাঁসির সাজা

তরুণীর সঙ্গে হোটেলে আসা যুবক সমর পাত্রের বিরুদ্ধে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেন হোটেল কর্তৃপক্ষ। দেড় মাস পরেই গ্রেফতার হন পাতিবুনিয়ার বাসিন্দা সমর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাকদ্বীপ শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ২০:২০
Share:

প্রতীকী ছবি।

তরুণীকে হোটেলে নিয়ে গিয়ে হত্যার ঘটনায় দোষী সাব্যস্ত হলেন অভিযুক্ত। তাঁকে ফাঁসির সাজা শোনাল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ জেলা আদালত।

Advertisement

আদালত সূত্রে খবর, ২০১৮ সালের ১২ এপ্রিল বকখালির একটি হোটেল থেকে দুর্গা নামে এক তরুণীর দেহ উদ্ধার হয়। তরুণীর সঙ্গে হোটেলে আসা যুবক সমর পাত্রের বিরুদ্ধে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেন হোটেল কর্তৃপক্ষ। দেড় মাস পরেই গ্রেফতার হন পাতিবুনিয়ার বাসিন্দা সমর। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু হয়। সেই মামলায় সমরকে দোষী সাব্যস্ত করল কাকদ্বীপের আদালত। বিচারক তপনকুমার মণ্ডল অভিযুক্তের ফাঁসির সাজা ঘোষণা করেছেন।

সরকারি আইনজীবী বলেন, ‘‘দোষী সাব্যস্ত হওয়া সমর পাত্র দুর্গা নামে এক তরুণীকে বকখালির হোটেলে নিয়ে গিয়ে হত্যা করেন। এই ঘটনার তদন্তে নেমে এসআই অর্পণ নায়েক অভিযুক্ত যুবকের বিরুদ্ধে উপযুক্ত তথ্য-প্রমাণ নিয়ে আদালতে চার্জশিট জমা করেন। তার ভিত্তিতে বিচারপ্রক্রিয়ার পর অভিযুক্তকে দোষী সাব্যস্ত হল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন