ভাঙড়ে জমি নিয়ে বিবাদ, গ্রেফতার ৪

জমি নিয়ে বিবাদের জেরে দুই পরিবারের মারামারিতে জখম হলেন তিনজন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশিপুর এলাকার দক্ষিণ খয়েরপুরে। পুলিশ জানিয়েছে, দুই পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়েছে। খুনের চেষ্টার অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ২৩ জুন ২০১৫ ০০:১৬
Share:

জমি নিয়ে বিবাদের জেরে দুই পরিবারের মারামারিতে জখম হলেন তিনজন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশিপুর এলাকার দক্ষিণ খয়েরপুরে। পুলিশ জানিয়েছে, দুই পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়েছে। খুনের চেষ্টার অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ খয়েরপুরে দীর্ঘদিন ধরে আবদুল সালাম সাঁফুই, হায়াত আলি সাঁফুইদের সঙ্গে ফিরোজ আলি সাঁফুইদের জমি নিয়ে বিবাদ চলছিল। দুই পরিবারই তৃণমূল সমর্থক। ফিরোজ আবার ওই এলাকার তৃণমূলের পঞ্চায়েত সদস্য। অভিযোগ, এ দিন সকালে সালাম, হায়াতরা তাদের ঘরের পাশে ওই জমিতে পাঁচিল দিয়ে ঘিরতে গেলে বাধা দেয় ফিরোজরা। দুই পরিবারের মধ্যে বচসা বাধে। সে সময় ফিরোজ একটি ধারালো অস্ত্র দিয়ে হায়াত, সালামদের কোপায়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে প্রথমে জিরেনগাছা হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাঁদের আরজিকরে নিয়ে যাওয়া হয়। ভাঙড় ২ ব্লকের তৃণমূলের সভাপতি ওহিদুল ইসলাম বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। দুটি পরিবারের গণ্ডগোল।’’ মূল অভিযুক্ত ফিরোজ অলি সাঁফুই পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন