Road Accident

মোটরবাইক এবং গাড়ির সংঘর্ষ! পরীক্ষার ৩ দিন আগে মৃত্যু জয়নগরের মাধ্যমিক পরীক্ষার্থীর

রবিবার রাতে খাকুড়দহ গ্রাম পঞ্চায়েত এলাকার তিন বাসিন্দা একটি বাইকে চেপে নেউতলা হয়ে বারুইপুর থানার রাজগড়ার দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটর বাইকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩১
Share:

রবিবার রাতে খাকুড়দহ গ্রাম পঞ্চায়েত এলাকার তিন বাসিন্দা একটি বাইকে চেপে নেউতলা হয়ে বারুইপুর থানার রাজগড়ার দিকে যাচ্ছিলেন। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ হারাল এক মাধ্যমিক পরীক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মৃতের এক আত্মীয়া। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম পৃথা মণ্ডল। আগামী ২৩ ফেব্রুয়ারি মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তার।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে খাকুড়দহ গ্রাম পঞ্চায়েত এলাকার তিন বাসিন্দা একটি বাইকে চেপে নেউতলা হয়ে বারুইপুর থানার রাজগড়ার দিকে যাচ্ছিলেন। একটি অনুষ্ঠানে যাওয়ার পথে গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরবাইকের। পূর্ব পাঁচগাছিয়া এলাকায় ওই দুর্ঘটনা হয়। দুর্ঘটনায় ৩ জনই রাস্তার পাশে ছিটকে পড়েন। এঁদের মধ্যে ২ জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তৃতীয় জনের চোট একটু কম বলে খবর। তবে চিকিৎসকেরা পৃথা মন্ডল নামে ১৬ বছরের মাধ্যমিক পরীক্ষার্থীকে মৃত বলে ঘোষণা করেন।

অন্য দিকে, পৃথার কাকিমা পাপিয়া রায়ের মাথায় আঘাত লাগায় আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাঁকে স্থানান্তরিত করে দেওয়া হয়েছে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। দুর্ঘটনার খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। বারুইপুর থানার পুলিশ মৃত ওই ছাত্রীর দেহ ময়নাতদন্তের পাঠিয়েছে। কী ভাবে দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন