ক্লাবে ঢুকে মার, জখম

পুরনো শত্রুতার জেরে একটি ক্লাবে হামলা চালাল কয়েক জন যুবক। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বনগাঁ শহরের জয়পুর মাঠপাড়া এলাকায়। অভিযোগ, স্থানীয় জয়পুর ঘোষপাড়া-পালপাড়া এলাকার এক দল মদ্যপ যুবক লাঠি, বাঁশ, রড নিয়ে মাঠপাড়া এলাকার ‘প্রভাতী সঙ্ঘ’ ক্লাবে দফায় দফায় হামলা চালায়। মারধর করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ০১:২৫
Share:

তাণ্ডবের-পরে: পড়ে রয়েছে মোটরবাইক। ছবি: নির্মাল্য প্রামাণিক

পুরনো শত্রুতার জেরে একটি ক্লাবে হামলা চালাল কয়েক জন যুবক।

Advertisement

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বনগাঁ শহরের জয়পুর মাঠপাড়া এলাকায়। অভিযোগ, স্থানীয় জয়পুর ঘোষপাড়া-পালপাড়া এলাকার এক দল মদ্যপ যুবক লাঠি, বাঁশ, রড নিয়ে মাঠপাড়া এলাকার ‘প্রভাতী সঙ্ঘ’ ক্লাবে দফায় দফায় হামলা চালায়। মারধর করে। ক্লাবের চেয়ার, টেবিল, বাইক, সাইকেল ভাঙচুর করা হয়।

বনগাঁ থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে, হামলায় এক মহিলা-সহ পাঁচ জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে যাদব পাল ও শ্রীকান্ত দাস নামে দু’জনকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ঘোষপাড়া-পালপাড়া এলাকার এক দল যুবক কালী প্রতিমা বিসর্জনে যাচ্ছিলেন। অভিযোগ, সে সময়ে কয়েক জন যুবক ক্লাবে ঢুকে তছনছ শুরু করে। কিছুক্ষণ বাদে আরও দলবল জুটিয়ে ওই যুবকেরা ফিরে আসে। এ বার লাঠি, রড, বাঁশ নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। দু’টি বাইক ও একটি সাইকেল ভাঙচুর করা হয়। এক মহিলা প্রতিবাদ করলে তাঁকে মারধর করে। মার খান আরও কয়েক জন।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ক্লাবের এক সদস্যের সঙ্গে পুরনো শত্রুতার জেরেই এই কাণ্ড। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ঘটনার পিছনে রাজনৈতিক ইন্ধনও ছিল। এলাকাটি বনগাঁ পুরসভার ২ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে। স্থানীয় কাউন্সিলর হিমাদ্রি মণ্ডল বলেন, ‘‘জয়পুর ঘোষপাড়া-পালপাড়া এলাকার এক যুবকের সঙ্গে প্রভাতী সঙ্ঘের এক কর্মকর্তার দীর্ঘ দিন ধরে জমি-সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলছিল। কয়েক বার আলোচনা করেও সমস্যা মেটেনি। তা নিয়েই গন্ডগোল। পুলিশকে বলা হয়েছে, আইনত পদক্ষেপ নেওয়ার জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন