নিখোঁজ যুবকের দেহ উদ্ধার

নিখোঁজ এক যুবকের দেহ সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করল পুলিশ। রবিবার বিকেলে অশোনগরের মানিকনগর এলাকার বাসিন্দা রমেন বিশ্বাসের বাড়ির থেকে দেহটি মেলে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার তরুণ হালদার বলেন, ‘‘ওই খুনের ঘটনায় দুজনকে সন্দেহ করা হচ্ছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনের খোঁজ চলছে।’’ পুলিশ জানিয়েছে, নিহতের নাম সুভাষ সাধক (৩১)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবরা শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৬ ০১:৩৯
Share:

নিখোঁজ এক যুবকের দেহ সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করল পুলিশ। রবিবার বিকেলে অশোনগরের মানিকনগর এলাকার বাসিন্দা রমেন বিশ্বাসের বাড়ির থেকে দেহটি মেলে।

Advertisement

জেলার অতিরিক্ত পুলিশ সুপার তরুণ হালদার বলেন, ‘‘ওই খুনের ঘটনায় দুজনকে সন্দেহ করা হচ্ছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনের খোঁজ চলছে।’’

পুলিশ জানিয়েছে, নিহতের নাম সুভাষ সাধক (৩১)। এ দিন বিকেলেই অশোকনগর স্টেশন এলাকা থেকে প্রসেনজিৎ দাস নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। দেহটি ময়না-তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। হাবরা থানার আনোয়ারবেড়িয়া এলাকার বাসিন্দা সুভাষবাবু রাজমিস্ত্রির কাজ করেন।

Advertisement

শনিবার সকালে অশোকনগরের মানিকনগরে কাজে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরিবারের লোকেরা শনিবার রাতেই হাবরা থানায় নিখোঁজ ডায়েরি করেন। প্রসেনজিত সাধনবাবুর পরিচিত। এলাকার মানুষ খোঁজখবর নিয়ে তা জানতে পারে। রবিবার দুপুরে প্রসেনজিতকে ধরে মারধর করা হয়। এরপরই সে খুনের কথা স্বীকার করে। পরে পুলিশ গিয়ে তার কথা মতো দেহটি উদ্ধার করে। পুলিশকে প্রসেনজিৎ জানিয়েছে মদ খাওয়া নিয়ে গণ্ডগোলের জেরেই ওই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন