বাসন্তীতে খুন, অভিযুক্ত পলাতক

কলকাতার যাদবপুরের বাসিন্দা এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল বাসন্তীর মসজিদবাটির এক বাসিন্দার বিরুদ্ধে। নিহতের নাম দেবাংশু দাস (৪০) ওরফে রাজু। অভিযুক্ত মিলন মণ্ডলের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মসজিদবাটির বাসিন্দা মিলনের স্ত্রী যাদবপুরে একটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাসন্তী শেষ আপডেট: ২৩ জুন ২০১৫ ০০:১৫
Share:

কলকাতার যাদবপুরের বাসিন্দা এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল বাসন্তীর মসজিদবাটির এক বাসিন্দার বিরুদ্ধে। নিহতের নাম দেবাংশু দাস (৪০) ওরফে রাজু। অভিযুক্ত মিলন মণ্ডলের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মসজিদবাটির বাসিন্দা মিলনের স্ত্রী যাদবপুরে একটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকায় যাতায়াতের সূত্রে ওই মহিলার সঙ্গে যাদবপুরের বিজয়গড়ের বাসিন্দা দেবাংশুর বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়। পরিচিতির সূত্রে মাঝে মধ্যে দেবাংশু মসজিদবাটিতে বেড়াতে আসতেন। দু’জনের সম্পর্কের কথা জানতে পেরে খুনের ছক কষে মিলন। সেই মতো শনিবার সে তার বাড়িতে দেবাংশুকে নিমন্ত্রণ করে। রাতে খাওয়া শেষে ঘুরতে যাচ্ছি বলে মিলন ও দেবাংশু বাড়ি থেকে বের হয়। অনেক রাতে মিলন বাড়ি ফিরলেও দেবাংশু ফেরেননি। মিলনের স্ত্রী দেবাংশু কোথায় জানতে জানতে চাইলে সে জানায়, গোসাবাতে তার এক পরিচিতের সঙ্গে দেখা করতে গিয়েছে দেবাংশু। সেখান থেকেই সে যাদবপুরে ফিরে যাবে। কিন্তু রবিবার গদখালির খেয়াঘাটের কাছে নদীতে দেবাংশুর মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। নিহতের ভাই রঞ্জন দাস বলেন, ‘‘বেড়াতে যাচ্ছি বলে শনিবার দাদা বাড়ি থেকে বের হয়। রবিবার ভোরে থানা থেকে খারাপ খবরটা পাই। কীভাবে কী হয়ে গেল বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন