TMC

তৃণমূল নেতাকে গুলি ভরা বাজারে, ছোড়া হল বোমাও, আবার উত্তেজনা ভাটপাড়ায়

সকালে বাজারে বেরিয়ে দুষ্কৃতীদের হামলার শিকার হলেন ভাটপাড়ার এক তৃণমূল নেতা। তিনি পেশায় সাইবার কাফে ব্যবসায়ী। রবিবার এই ঘটনা ঘটেছে ভাটপাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাটপাড়া শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪০
Share:

তৃণমূল নেতাকে গুলি ভাটপাড়ায়। প্রতীকী চিত্র।

সকালে বাজারে বেরিয়ে দুষ্কৃতীদের হামলার শিকার হলেন ভাটপাড়ার এক তৃণমূল নেতা। তিনি পেশায় সাইবার কাফে ব্যবসায়ী। রবিবার ভাটপাড়ার পালঘাট রোডের বাসিন্দা অশোককুমার সাউ নামে ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি এবং বোমা ছোড়ে বলে অভিযোগ। অল্পের জন্য রেহাই পেয়েছেন অশোক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি অশোক। বাড়িতেই সাইবার ক্যাফে আছে তাঁর। স্থানীয় বাসিন্দাদের দাবি, রবিবার সকালে ভাটপাড়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের জগদ্দল থানার কাছে গুলি করা হয় অশোককে। সেই সময় তিনি স্থানীয় একটি দোকান থেকে দুধ আনতে যাচ্ছিলেন। অশোককে লক্ষ্য করে ছোড়া হয় বোমাও। যদিও সেই বোমাটি ফাটেনি। বাইক আরোহী ৪ থেকে ৫ দুষ্কৃতী তাঁর উপর হামলা চালান বলে অভিযোগ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, গুলি অশোকের পিঠ ছুঁয়ে বেরিয়ে গিয়েছে। অশোককে প্রথমে ভর্তি করানো হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় কল্যাণী জে এন এম হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কী কারণে অশোকের উপর হামলা চালানো হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন