POCSO Act

অশ্লীল ভিডিয়ো দেখিয়ে দুই নাবালিকার সঙ্গে যৌন সম্পর্ক, জয়নগর থানা ধরল এক যুবককে

অভিযোগ, এলাকার দুই নাবালিকার সঙ্গে এই ধরনের অত্যাচার করেছিল ওই যুবক। নির্যাতিতাদের এক জনের বয়স সাত এবং অন্য জনের বয়স আট বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:৩০
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

অশ্লীল ভিডিয়ো দেখিয়ে পাড়ার দুই নাবালিকার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন। সেই অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। এই ঘটনা ঘটেছে জয়নগরে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক এলাকার নাবালিকাদের মোবাইল দেখিয়ে এবং ভিডিয়ো গেম খেলতে দিয়ে সম্পর্ক তৈরি করত। তার পর কোনও এক জনকে টার্গেট করে তাকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে অশ্লীল ভিডিয়ো দেখাত বলে অভিযোগ। সেই সুযোগে ওই যুবক নাবালিকার সঙ্গে যৌন সম্পর্ক করত বলেও অভিযোগ। পুলিশের দাবি, এলাকার দুই নাবালিকার সঙ্গে এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়েছিল ওই যুবক। নির্যাতিতাদের এক জনের বয়স সাত এবং অন্য জনের বয়স আট বছর।

এর পর নির্যাতিতা দুই নাবালিকার পরিবার সোমবার জয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ওই যুবক এলাকার আর কারও সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানিয়েছেন, নির্যাতিতাদের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন