রোগী সেজে ভুয়ো ডাক্তার ধরল পুলিশ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রশাসনের কর্তাদের কাছে অনলাইনে বেড়াচাঁপার পৃথিবারোডে চন্দ্রকেতুগড়-সংলগ্ন এলাকার ওই চিকিৎসককে ‘ভুয়ো’ বলে তাঁকে গ্রেফতারের আর্জি আসে। সেই মতো জেলা প্রশাসনের নির্দেশে বুধবার রাতে ওই চিকিৎসকের চেম্বারে দেগঙ্গা থানার পুলিশ রোগী সেজে হানা দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ৩০ জুন ২০১৭ ১৪:০০
Share:

পাকড়াও। দেগঙ্গায় ভুয়ো চিকিৎসক (মাঝে)। বুধবার রাতে ছবিটি তুলেছেন সজলকুমার চট্টোপাধ্যায়

কলকাতা, বারাসত, দেগঙ্গায় রোগী দেখতেন তিনি। রোগী সেজেই সেই ভুয়ো ডাক্তারকে বেড়াচাঁপা থেকে ধরল উত্তর ২৪ পরগনার পুলিশ। যদিও ধৃত ব্যাক্তি নিজেকে ‘পল্লি চিকিৎসক’ বলে দাবি করেন। তবে তা মানতে চায়নি পুলিশ। ডাক্তারের প্রেসক্রিপশনে লেখা ডিগ্রির প্রমাণপত্র দেখাতে পারেননি তিনি। এরপরেই গোবিন্দ সরকার নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বারাসত জেলা আদালতে তোলা হলে বিচারক তাঁকে ৪ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রশাসনের কর্তাদের কাছে অনলাইনে বেড়াচাঁপার পৃথিবারোডে চন্দ্রকেতুগড়-সংলগ্ন এলাকার ওই চিকিৎসককে ‘ভুয়ো’ বলে তাঁকে গ্রেফতারের আর্জি আসে। সেই মতো জেলা প্রশাসনের নির্দেশে বুধবার রাতে ওই চিকিৎসকের চেম্বারে দেগঙ্গা থানার পুলিশ রোগী সেজে হানা দেয়। রাতেই গ্রেফতার করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন