‘অপহরণ’, ধৃত দুই ভাই

চোদ্দো বছরের এক নাবালিকাকে অপহরণের অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করল পুলিশ। ধৃতেরা হল— নির্মল দাস এবং উজ্জ্বল দাস। জগদ্দলের নতুনপল্লি এালাকায় তাদের বাড়ি। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে তাদের বাড়ি থেকেই ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই নাবালিকার বাড়ি গাইঘাটা এলাকায়।

Advertisement
শেষ আপডেট: ২০ জুন ২০১৫ ০০:৪১
Share:

চোদ্দো বছরের এক নাবালিকাকে অপহরণের অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করল পুলিশ। ধৃতেরা হল— নির্মল দাস এবং উজ্জ্বল দাস। জগদ্দলের নতুনপল্লি এালাকায় তাদের বাড়ি। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে তাদের বাড়ি থেকেই ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই নাবালিকার বাড়ি গাইঘাটা এলাকায়। ওই এলাকায় উজ্জ্বলের এক আত্মীয়ের বাড়ি রয়েছে। সেখানেই তার সঙ্গে মেয়েটির পরিচয় হয় এবং একটা সম্পর্ক গড়ে ওঠে। ১৪ জুন বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি ওই নাবালিকা মেয়েটি। অনেক খোঁজাখুঁজির পরে পরিবারের তরফে উজ্জ্বল ও নির্মলের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করা হয়। অন্য দিকে, আরও এক কিশোরীকে অপহরণের অভিযোগে শুক্রবার ক্যানিঙের নিকারিঘাটা পার্থ সামন্ত নামে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, এ দিন বিকেলে ওই নাবালিকা কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর মেয়ে আর ফিরছে না দেখে বাড়ির লোকেরা তাকে খুঁজতে বের হন। কোথাও মেয়েকে না পেয়ে মা থানায় অভিযোগ করেন। মেয়েটির পরিবারের অভিযোগ, পার্থ তাদের নাবালিকা মেয়েকে বিয়ের প্রস্তাব দিত। পার্থই মেয়েকে লুকিয়ে রেখেছে। তদন্তে নেমে ক্যানিেঙর দাঁড়িয়া এলাকা থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন