ব্যাটারি চোর ধৃত বসিরহাটে

মোবাইল টাওয়ারের ব্যাটারি চুরির অভিযোগে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে তাদের বসিরহাটের ভ্যাবলা স্টেশন এলাকা থেকে ধরা হয়। পুলিশ জানায়, বসিরহাটের পিঁফার খিদিরপুর গ্রামের বাসিন্দা ধৃত যুবকদের নাম রহমান মোল্লা এবং সালাম গাজি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৬ ০১:৫১
Share:

মোবাইল টাওয়ারের ব্যাটারি চুরির অভিযোগে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার গভীর রাতে তাদের বসিরহাটের ভ্যাবলা স্টেশন এলাকা থেকে ধরা হয়। পুলিশ জানায়, বসিরহাটের পিঁফার খিদিরপুর গ্রামের বাসিন্দা ধৃত যুবকদের নাম রহমান মোল্লা এবং সালাম গাজি। তাদের কাছে থেকে গুলি-ভর্তি একটি রিভলভার, তালা ভাঙার রড এবং একটি ছোট গাড়ি আটক করা হয়েছে। এই ঘটনায় পলাতক বাকি পাঁচজনের খোঁজ চলছে। ধৃতদের শুক্রবার বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিন জেল হাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানায়, গত কয়েক মাস ধরে একটি চক্র বসিরহাট মহকুমার বিভিন্ন এলাকায় গাড়ি নিয়ে গিয়ে মোবাইল টাওয়ার থেকে ব্যাটারি চুরি করে পালাচ্ছিল। এমনই অভিযোগ পেয়ে তদন্তে নেমে পুলিশ আরো জানতে পারে ওই চক্রে সাত জন দুষ্কৃতী আছে। তাদের মধ্যে তিনজনের বাড়ি বসিরহাটের পিঁফা খিদিরপুর গ্রামে, বাকিরা থাকে কলকাতার খিদিরপুরে। একটি ব্যাটারির দাম ১২-২৫ হাজার টাকা।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ব্যাটারির দোকানেই বিক্রি করা হয় চোরাই ব্যাটারি। গায়ের লেভেল, কোম্পানির খাপ বদলে ফেলে তা ফেল মোবাইল টাওয়ার সংস্থার কাছে বিক্রি করা হচ্ছিল। সংশ্লিষ্ট কোম্পানির তরফেই পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়।

নির্দিষ্ট খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ২টো নাগাদ বসিরহাটের পুলিশ ভ্যাবলা স্টেশনের কাছে ছোট গাড়িটিকে আটক করে। ধরা পড়ে দু’জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন