arrest

পুলিশ আধিকারিকের স্ত্রী গ্রেফতার, সরকারি নথি জাল করে প্রতারণার অভিযোগ সোনারপুরে

সরকারি নথি জাল করার অভিযোগে গ্রেফতার করা হল পুলিশ আধিকারিকের স্ত্রীকে। শনিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। ধৃতের নাম ইচ্ছা সিন্‌হা দাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৯:৫৯
Share:

প্রতারণার অভিযোগে গ্রেফতার।

সরকারি নথি জাল করার অভিযোগে গ্রেফতার করা হল পুলিশ আধিকারিকের স্ত্রীকে। শনিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। ধৃতের নাম ইচ্ছা সিন্‌হা দাস। তিনি সোনারপুরের জগদ্দল এলাকার বাসিন্দা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

ইচ্ছার স্বামী রাজেশ দাস সোনারপুর থানা সাব ইন্সপেক্টর ছিলেন। একটি দুর্ঘটনায় বছর চারেক আগে মৃত্যু হয় তাঁর। অভিযোগ, সঞ্জয় মুখোপাধ্যায় নামে সোনারপুরের এক বাসিন্দার থেকে মদের দোকানের লাইসেন্স করিয়ে দেওয়ার নাম করে ৬ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। আরও অভিযোগ, লাইসেন্সের নাম করে সঞ্জয়কে আবগারি দফতরের মদের দোকানের অনুমোদনের শংসাপত্র দিয়েছিলেন ইচ্ছা। সঞ্জয়ের দাবি, সেই শংসাপত্র ভুয়ো। তাঁর দাবি, তাঁকে জাল শংসাপত্র দেওয়া হয়েছে। ওই ঘটনায় সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

সঞ্জয়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ইচ্ছাকে তাঁর বাড়ি থেকেই গ্রেফতার করে সোনারপুর থানার পুলিশ। শনিবার তাঁকে হাজির করানো হয় বারুইপুর মহকুমা আদালতে। তাঁর বিরুদ্ধে প্রতারণা-সহ একাধিক মামলা রুজু করেছে পুলিশ। বিচারক তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার ডেপুটি পুলিশ সুপার মোহিত মোল্লা জানিয়েছেন, সঞ্জয়ের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন