সুভাষগ্রামে রেল অবরোধ, শিয়ালদহ দক্ষিণে ব্যাহত ট্রেন চলাচল

অতিরিক্ত ট্রেনের দাবিতে শিয়ালদহ দক্ষিণ শাখার সুভাষগ্রাম স্টেশনে রেল অবরোধ করলেন যাত্রীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ন’টা থেকে যাত্রীরা শিয়ালদহ ডাউন লাইনে ট্রেন অবরোধ করে বিক্ষোভ দেখান। যাত্রীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই রেল কর্তৃপক্ষকে ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবি জানানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৫ ১২:২৭
Share:

চলছে অবরোধ। ছবি: শশাঙ্ক মণ্ডল।

অতিরিক্ত ট্রেনের দাবিতে শিয়ালদহ দক্ষিণ শাখার সুভাষগ্রাম স্টেশনে রেল অবরোধ করলেন যাত্রীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ন’টা থেকে যাত্রীরা শিয়ালদহ ডাউন লাইনে ট্রেন অবরোধ করে বিক্ষোভ দেখান। যাত্রীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই রেল কর্তৃপক্ষকে ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবি জানানো হয়েছে। কিন্তু রেল তাতে গুরুত্ব দেয়নি।

Advertisement

যাত্রীদের অভিযোগ, শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং এবং বজবজ ছাড়া অন্যান্য শাখার সমস্ত ট্রেনই সুভাষগ্রামের উপর দিয়ে যায়। ফলে অত্যধিক ভিড় হয়। অতিরিক্ত ভিড়ের জন্য অনেক যাত্রীই ট্রেনে উঠতে পারেন না। যাত্রীদের দাবি, বারবার রেল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েও বিশেষ ফল হয়নি। তাই বাধ্য হয়েই এ দিনের রেল অবরোধের সিদ্ধান্ত।

এ দিন সকালে প্রথমে ডাউন লাইনে অবরোধ শুরু হয়। আধ ঘণ্টা পরে অবরোধ হয় আপ লাইনেও। ফলে সকাল থেকেই শিয়ালদহ আপ এবং ডাউন শাখায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। অবরোধের জেরে দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন