Raksha Bandhan

মৃদঙ্গম-এর উদ্যোগে গোবরডাঙায় পালিত হল রাখীবন্ধন উৎসব

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোবরডাঙা শিল্পায়ন-এর কর্ণধার আশিস চট্টোপাধ্যায়, গোবরডাঙা থানার ওসি উৎপল সাহা এবং বিশিষ্ট ব্যক্তি শিবাজি মুখোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২০ ১১:০০
Share:

গোবরডাঙা মৃদঙ্গম-এর উদ্যোগে মাস্ক বিলি করা হচ্ছে। নিজস্ব চিত্র।

গোবরডাঙা ‘মৃদঙ্গম’-এর উদ্যোগে সোমবার কর কেবিন মোড়ে অনুষ্ঠিত হল রাখীবন্ধন উৎসব। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোবরডাঙা শিল্পায়ন-এর কর্ণধার আশিস চট্টোপাধ্যায়, গোবরডাঙা থানার ওসি উৎপল সাহা এবং বিশিষ্ট ব্যক্তি শিবাজি মুখোপাধ্যায়।

Advertisement

করোনা অতিমারির কারণে গোটা বিশ্বে একটা কঠিন পরিস্থিতি চলছে। লকডাউনের জেরে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। একই রকম সমস্যার মুখোমুখি হতে হচ্ছে শিল্পীমহলকেও। বিভিন্ন মঞ্চগুলোতে এখন অভিনয় বন্ধ। ফলে শিল্পী ও কলা-কুশলীরাও চরম সঙ্কটের মধ্যে পড়েছেন। কবে আবার মঞ্চে অভিনয় করতে পারবেন, কবে আবার পরিস্থিতি স্বাভাবিক হবে সেই অপেক্ষায় মুখিয়ে রয়েছেন শিল্পীরা। এমন চরম পরিস্থিতিতে দাঁড়িয়েও গোবরডাঙা ‘মৃদঙ্গম’-এর উদ্যোগে পালিত হল রাখীবন্ধন উৎসব। অনুষ্ঠানে মাস্ক বিতরণ করা হয়। সচেতনতামূলক বক্তব্য রাখা হয়। মৃদঙ্গম-এর কর্ণধার বরুণ কর বলেন, “ভবিষ্যতে আরও জনসচেতনতামূলক কাজ করে যেতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন