Shoot

দক্ষিণেশ্বরে পুলিশকে লক্ষ্য করে গুলি! ডাকাতির কিনারা করতে গিয়ে জখম এক সিভিক ভলান্টিয়ার

সূত্রের খবর, রহড়ায় একটি ডাকাতির ঘটনার কিনারা করতে নেমেছিল পুলিশ। সেখানেই দুষ্কৃতীরা আচমকা গুলি চালায়। তাতে আহত হন এক সিভিক ভলান্টিয়ার। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দক্ষিণেশ্বর শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৭:৪৩
Share:

ডাকাতের দলের তরফে গুলি ছোড়া হয় পুলিশকে লক্ষ্য করে বলে অভিযোগ। —প্রতীকী চিত্র।

দক্ষিণেশ্বরে গুলি চালানোর ঘটনা। পুলিশকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ কয়েক জন দুষ্কৃতীর বিরুদ্ধে। তাতে আহত হলেন এক সিভিক ভলান্টিয়ার। সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার রহড়ায় একটি ডাকাতির ঘটনার তদন্ত করছিল পুলিশ। সেখানেই এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। সূত্রের খবর, এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। একটি আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কয়েক দিন আগে রহড়ায় ৬২ লক্ষ টাকা ডাকাতির অভিযোগ ওঠে। সেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশির পর তাদের সন্ধান পাওয়া যায়। জানা যায়, দক্ষিণেশ্বরের একটি হোটেলে গা ঢাকা দিয়ে আছে দুষ্কৃতীরা।শুক্রবার তাদের হাতেনাতে ধরতে ওই হোটেলে যায় পুলিশ। কিন্তু ওই হোটেলে ঢুকতেই দুষ্কৃতীরা অতর্কিত গুলি চালায় বলে অভিযোগ। তাতে আহত হন এক সিভিক ভলান্টিয়ার। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন