BJP MLA

ভুয়ো ফোনে সিম বন্ধ বনগাঁ উত্তরের বিধায়কের, ষড়যন্ত্রের অভিযোগ বিশ্বজিতের

কোনও অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেকে বিধায়ক পরিচয় দিয়ে ফোন করেছিল সংশ্লিষ্ট টেলিকম সংস্থাগুলিকে। সে জানিয়েছিল, সিম কার্ড হারিয়ে গিয়েছে। তাই নম্বর বন্ধ করে দিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোপালনগর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৬
Share:

বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। নিজস্ব চিত্র।

বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। ২৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টা নাগাদ থেকে নিজের ২টি নম্বর থেকে আর ফোন করতে পারছিলেন না তিনি। ভেবেছিলেন, হয়তো নেটওয়ার্কের সমস্যা। কিন্তু রাত পেরিয়ে ভোর হলেও কাজ করছিল না নম্বর। তার পর খোঁজ খবর শুরু করেন তিনি। তখন দুই টেলিকম সংস্থায় ফোন করে তিনি জানতে পারেন, কোনও অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেকে বিধায়ক পরিচয় দিয়ে ফোন করেছিল সংশ্লিষ্ট টেলিকম সংস্থাগুলিকে। সে জানিয়েছিল, সিম কার্ড হারিয়ে গিয়েছে। তাই নম্বর বন্ধ করে দিতে। কিন্তু বিশ্বজিতের থেকে গোটা ঘটনা জানার পর ২৬ ফেব্রুয়ারি রাতে ফের তাঁর নম্বর ২টি চালু করে দেয় বিএসএনএল এবং ভোডাফোন। শনিবার এ কথা সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন বনগাঁ উত্তরের বিধায়ক। এই ঘটনায় রীতিমতো হতবাক তিনি। গভীর যড়যন্ত্রের গন্ধও পাচ্ছেন এর পিছনে।

Advertisement

ঘটনা নিয়ে ইতিমধ্যেই গোপালনগর থানায় অভিযোগ দায়ের করেছেন বিশ্বজিৎ। ২৪ ফেব্রুয়ারি কলকাতা থেকে বাড়ি ফেরার সময় তাঁর উপর আক্রমণ হতে পারত বলে সন্দেহ প্রকাশ করেছেন তিনি। কে বা কারা এই কাজ করেছিল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন