গলায় কোপ

যুবকের উপরে হামলার ঘটনায় অভিযুক্তেরা ধরা না পড়ায় ক্ষোভ জমেছে অশোকনগরের শক্তিনগরে। জখম রাকেশ দাস বঙ্গবাসী কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি এখনও অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৮ ০৩:০১
Share:

আক্রান্ত: এই অবস্থা হয়েছিল গলার। নিজস্ব চিত্র

যুবকের উপরে হামলার ঘটনায় অভিযুক্তেরা ধরা না পড়ায় ক্ষোভ জমেছে অশোকনগরের শক্তিনগরে। জখম রাকেশ দাস বঙ্গবাসী কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি এখনও অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর গলায় ১১টি সেলাই পড়েছে। বুধবার রাতের ঘটনা। বাসিন্দাদের একাংশের অভিযোগ, রাজনৈতিক হস্তক্ষেপে পুলিশ পদক্ষেপ করছে না। পুলিশ অবশ্য জানিয়েছে, দোষীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে স্থানীয় একটি মহিলা পরিচালিত পুজো দেখে ফিরছিলেন তিন মহিলা। অভিযোগ, স্থানীয় একটি ক্লাবের কাছে কয়েক জন মদ্যপ যুবক তাঁদের হাত ধরে টানাটানি করে। কটূক্তি করে। মা সীমার সঙ্গে রাকেশ সে সময়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। রাকেশ প্রতিবাদ করেন। সজল ব্যাপারী নামে এক যুবক ধারাল অস্ত্র দিয়ে রাকেশের গলায় কোপ মেরে পালায় বলে অভিযোগ। তাঁর মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন