দুর্ঘটনায় রণক্ষেত্র

ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্র আহত হওয়ার ঘটনায় শনিবার উত্তপ্ত হয়ে উঠল মধ্যমগ্রাম থানার রোহন্ডা এলাকা। পুলিশের সামনেই ট্রাকটিতে ভাঙচুর চালিয়ে আগুনও ধরিয়ে দেয় জনতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৭ ০০:০৬
Share:

মারমুখী: ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র জখম হতে এ ভাবেই আছড়ে পড়ল জনরোষ। তেড়ে আসে পড়ুয়ারাও। শনিবার, মধ্যমগ্রামে। —নিজস্ব চিত্র।

ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্র আহত হওয়ার ঘটনায় শনিবার উত্তপ্ত হয়ে উঠল মধ্যমগ্রাম থানার রোহন্ডা এলাকা। পুলিশের সামনেই ট্রাকটিতে ভাঙচুর চালিয়ে আগুনও ধরিয়ে দেয় জনতা। তাতে সামিল হয় স্কুলের খুদে পড়ুয়ারাও। পরে পুলিশ এসে ট্রাকটিকে আটক করে এবং তার মালিককে গ্রেফতার করে পরিস্থিতি সামাল দেয়।

Advertisement

পুলিশ জানায়, শাসন-সহ বিভিন্ন এলাকায় বেআইনি ভাবে মাটি কেটে দ্রুতগতিতে যাতায়াত করে এই শক্তিশালী ট্রাকগুলি। প্রায়শই লেগে থাকে দুর্ঘটনা। তা নিয়ে স্থানীয় মানুষের মধ্যে ক্ষোভও রয়েছে। শনিবার সকাল ৯টা নাগাদ কেটে আনা মাটি নামিয়ে রোহন্ডার ঘোষপাড়া এলাকা দিয়ে ফিরছিল একটি ট্রাক। তখনই সেটি ধাক্কা মারে সাইকেল আরোহী এক ছাত্রকে। ওই পড়ুয়ার আঘাত সামান্য হলেও তাতেই ক্ষেপে ওঠে জনতা। ট্রাকটিতে ভাঙচুর চালান তাঁরা। তাতে সামিল হয় স্কুলের পড়ুয়ারাও। স্কুলের খুদে পড়ুয়াদের তাণ্ডবে ভয়ে পালিয়ে যান ট্রাকের চালক। খবর পেয়ে যায় মধ্যমগ্রাম থানার পুলিশ। তাদের সামনেই ট্রাকে আগুন ধরিয়ে দেয় ক্ষিপ্ত জনতা। তাঁদের কোনও মতে শান্ত করে আগুন নিভিয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে ধরা হয় ট্রাক-মালিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন