ছাত্রকে মারধর, মাদ্রাসা থেকে বহিষ্কৃত শিক্ষক

ছাত্রকে মারধর করার অভিযোগে এক শিক্ষককে বহিষ্কার করা হল মাদ্রাসা থেকে। বসিরহাটের কাটায়াহাট আল হেরা অ্যাকাডেমির ঘটনা। রোহন মোল্লা নামে বছর সাতেকের ওই ছাত্রকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৬ ০০:৫৭
Share:

ছাত্রকে মারধর করার অভিযোগে এক শিক্ষককে বহিষ্কার করা হল মাদ্রাসা থেকে। বসিরহাটের কাটায়াহাট আল হেরা অ্যাকাডেমির ঘটনা। রোহন মোল্লা নামে বছর সাতেকের ওই ছাত্রকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোহনের বাবা এনাম মোল্লার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ওই মাদ্রাসার প্রধান শিক্ষক নিজামউদ্দিম জানান, মাস দেড়েক আগে অ্যাকাডেমির অধীনে থাকা মাদ্রাসার আরবি বিভাগে ভর্তি হয় রোহন। সে দুষ্টুমি করায় আব্দুল অদুত নামে ওই শিক্ষক তাকে বেধড়ক মারধর করেন। ছাত্রকে মারধর সমর্থনযোগ্য নয়। তাই ওই শিক্ষককে মাদ্রাসা থেকে বহিষ্কার করা হয়েছে।

পুলিশ ও মাদ্রাসা সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে রোহনের বাবা লোক মুখে জানতে পারেন, তার ছেলেকে মারধর করেছেন করছেন এক শিক্ষক। রবিবার তিনি মাদ্রাসায় গিয়ে দেখেন, ছেলের সারা গায়ে কালসিটে দাগ। তার পর তিনি বিষয়টি মাদ্রাসার প্রধান শিক্ষক এবং পরিচালন কমিটিকে জানান। ওই প্রতিষ্ঠানের কর্ণধার আকবর আলি সর্দার বলেন, ‘‘রোহন একটু বেশি দুষ্টামি করত এটা ঠিক। কিন্তু তাকে যেভাবে মারা হয়েছে সেটি সমর্থনযোগ্য নয়। তাই মুর্শিদাবাদ থেকে আসা ওই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।’’ অভিযুক্ত শিক্ষকের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন