ধর্ষণ করে মোবাইলে ভিডিয়ো, ধৃত

পুরো ঘটনা ভিডিয়ো করা হয় মোবাইলে। মেয়েটিকে হুমকি দেওয়া হয়, কাউকে জানালে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। এমনকী, প্রাণ সংশয়ও হবে তার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৯ ০২:১৫
Share:

প্রতীকী ছবি।

টাকা দিয়ে সাহায্য করবে বলে দরিদ্র পরিবারের কিশোরীকে সন্ধ্যায় দেখা করতে বলেছিল পাড়ার এক পরিচিত যুবক। বিশ্বাস করেছিল মেয়েটি। অভিযোগ, ডেকে নিয়ে গিয়ে ওই ‘দাদা’ আর তার বন্ধু ধর্ষণ করে মেয়েটিকে।

Advertisement

পুরো ঘটনা ভিডিয়ো করা হয় মোবাইলে। মেয়েটিকে হুমকি দেওয়া হয়, কাউকে জানালে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। এমনকী, প্রাণ সংশয়ও হবে তার। সেপ্টেম্বর মাসের এই ঘটনা ঘটলেও মুখ খোলেনি ভাটপাড়ার কিশোরী। কিন্তু ওই দুই যুবক ধর্ষণের ভিডিয়ো পাঠিয়ে দেয় বন্ধুদের হোয়াটস অ্যাপে। তা নজরে পড়ে মেয়েটির এক পরিচিতের। শেষ পর্যন্ত মঙ্গলবার রাতে কিশোরীর বাবা ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেন। বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত লাল্টু সিংহ এবং বিট্টু কুণ্ডুকে। ব্যারাকপুর আদালত বৃহস্পতিবার তাদের ১৫ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের ধারা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, অভাবের সংসারে ইদানীং মেয়েটি কাজ খুঁজছিল। লাল্টু এবং বিট্টুকেও সে কথা বলে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের এক সন্ধ্যায় তারা এলাকারই একটি বাড়িতে মেয়েটিকে ডেকেছিল। পরে জোর করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানেই মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন