Accident

Accident: প্রসূতিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনা, কুলপিতে নিহত ২ মহিলা-সহ ৩

অ্যাম্বুল্যান্সটি আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক অ্যাম্বুল্যান্স চালকেরও খোঁজ চালানো হচ্ছে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কুলপি শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ২০:৩১
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই অ্যাম্বুল্যান্স। —নিজস্ব চিত্র।

প্রসূতিকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা। তার জেরে নিহত দুই মহিলা। গুরুতর জখম প্রসূতিও। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার গোপালনগরে। মৃত দুই মহিলার নাম আমিনা বিবি (৪৫) এবং সাজিদা বিবি(৫০)। মৃত্যু হয়েছে প্রসূতি আসমিরা বিবির সদ্যোজাতের।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুলপির চকবরের বাসিন্দা আসমিরা বিবির (১৯) প্রসব বেদনা শুরু হয়। তাঁকে পরিবারের লোকজন তাঁকে অ্যাম্বুল্যান্সে করে কুলপি গ্রামীণ হাসপাতালের উদ্দেশে রওনা দেন। গোপালনগর মোড়ের কাছে অ্যাম্বুল্যান্সটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি স্তম্ভে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রসূতি মহিলার মা আমিনা বিবি এবং তাঁর কাকিমা সাজিদা বিবির। আশঙ্কাজনক অবস্থায় আসমিরাকে উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি একটি মৃত সন্তান প্রসব করেন।

Advertisement

আসমিরার পায়ে গুরুতর চোট লেগেছে। অ্যাম্বুল্যান্সটি আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক অ্যাম্বুল্যান্স চালকেরও খোঁজ চালানো হচ্ছে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন